• ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১
logo

আইনি ব্যবস্থা নেবেন পূজা চেরি

বিনোদন ডেস্ক, আরটিভি

  ১৭ আগস্ট ২০২৪, ১১:২১
পূজা চেরি
পূজা চেরি

কাই সিনেমার চিত্রনায়িকা পূজা চেরি। ক্যারিয়ারের প্রথম থেকেই দারুণ সব সিনেমা উপহার দিয়ে অল্প সময়েই দর্শকদের মন জয় করে নিয়েছেন তিনি। সামাজিক যোগাযোগমাধ্যমেও বেশ সরব এই নায়িকা। মাঝে মধ্যেই নিজের মতামত কিংবা অনুভূতি শেয়ার করেন পূজা। এবার জানালেন আইনি ব্যবস্থা নেবেন।

ইন্ডাস্ট্রিতে নিজ অভিনয়গুণে শক্ত অবস্থান তৈরি করেছেন তিনি। কিন্তু তার এই খ্যাতিকে অসাধুভাবে ব্যবহার করা হচ্ছে বলে অভিযোগ তুললেন তিনি। বিভিন্ন অনলাইন প্ল্যাটফর্মে জুয়ার ব্যবসার বিজ্ঞাপনে ব্যবহার করা হচ্ছে তার নাম।

সম্প্রতি নিজের ভেরিফায়েড ফেসবুকে সতর্কবার্তা হিসেবে একটি পোস্ট দেন পূজা। ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘কতিপয় কিছু অসাধু পেজ থেকে আমার ছবি ব্যবহার করে অনলাইন জুয়া ও গেমিং অ্যাপের প্রোমোশন করছে। যার সঙ্গে আমি ব্যক্তিগতভাবে যুক্ত কিংবা অবগত নই। সুতরাং আমি খুব শিগগিরই আইনি ব্যবস্থা নেব। আপনারা কেউ প্রতারিত হলে সেটার জন্য আমি দায়ী থাকব না। ধন্যবাদ।’

পূজা চেরির ফেসবুক থেকে নেওয়া

ইতোমধ্যে পূজার পোস্টটি নজর কেড়েছে নেটিজেনদের। ফলে মন্তব্যের ঘরে প্রতারকদের বিরুদ্ধে আইন ব্যবস্থা নেওয়ার জন্য অভিনেত্রীকে পরামর্শ দিয়েছেন তারা।

জানা গেছে, বাংলাদেশের সংবিধান ও আইন অনুযায়ী জুয়া খেলা নিষিদ্ধ। আবার এর বিজ্ঞাপন কিংবা প্রোমোশনে জড়িত থাকাও একপ্রকার অপরাধ। মূলত এ কারণেই বিষয়টি নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন পূজা।

প্রসঙ্গত, মাত্র ১৪ বছর বয়সে প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার মাধ্যমে চিত্রনায়িকা হিসেবে রুপালি পর্দায় পা রাখেন পূজার। প্রতিষ্ঠানটি থেকে ‘দহন’, ‘পোড়ামন-২’ও ‘নূর জাহান’সিনেমায় অভিনয় করেন তিনি। ক্যারিয়ারের প্রথম তিন সিনেমা দিয়েই বাজিমাত করেন এই নায়িকা।

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কখনোই আমি সুবিধাবাদী ছিলাম না: পূজা
নায়িকা হওয়ার প্রস্তাব ফেরালেন দীপ্তি
জন্মদিনে মায়ের কাছে পূজার খোলা চিঠি
নতুন সিনেমায় পূজা চেরি