• ঢাকা সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০২৪, ১ আশ্বিন ১৪৩১
logo

‘মহানগর’ বানিয়ে যে বিপদে পড়েছিলেন আশফাক নিপুন

বিনোদন ডেস্ক, আরটিভি

  ১৮ আগস্ট ২০২৪, ১০:৩৫
ছবি সংগৃহীত

শোবিজের জনপ্রিয় নির্মাতা আশফাক নিপুন। ইন্ডাস্ট্রিতে সাহসী নির্মাতা হিসেবে খ্যাতি রয়েছে তার। বেশিরভাগ কাজেই সমাজের নানা অসঙ্গতি তুলে ধরেন তিনি। ২০২১ সালে দারুণ জনপ্রিয়তা পায় তার নির্মিত ওয়েব সিরিজ ‘মহানগর’। সিরিজের মুখ্য চরিত্র ওসি হারুনকে নিয়েও বেশ উন্মাদনা দেখা যায় দর্শকমহলে। তবে এই সিরিজ বানিয়ে বিপদে পড়েছিলেন আশফাক নিপুন।

সম্প্রতি দেশের একটি বেসরকারি চ্যানেলের সাক্ষাৎতারে ‘মহানগর’নির্মাণের পর সেই তিক্ত অভিজ্ঞতা নিয়ে কথা বলেন তিনি। আশফাক নিপুন বলেন, দুই বাংলাতেই ব্যাপক জনপ্রিয় পেয়েছিল ‘মহানগর’ সিরিজটি। কিন্তু এটি নির্মাণের পর আমাকে বেশ সমস্যাতেও পড়তে হয়।

তিনি আরও বলেন, ‘মহানগর’র সফলতা নিয়ে আমরা একটি পার্টি রাখি। তার পরদিন আমার কাছে একটি প্রতিষ্ঠান থেকে কল আসে। আমাকে তাদের অফিসে যেতে বলে, আমি তখন তাদের বলি আমি ঢাকায় নেই। তারপর তারা আমাকে বলে, আপনার লোকেশন তো ঢাকা দেখাচ্ছে।

তখন আমি বলি কখন আসতে হবে। এটা শুনে ফোন করা ব্যক্তি রেগে কল কেটে দেয়। তারপর আরেক নম্বর থেকে আমার কাছে কল দিয়ে রাগান্বিত কণ্ঠে কথা বলে, পরে তাদের অফিসে যাই। এরপর নিয়মিতই আমাকে তাদের অফিসে যেতে হতো।

নির্মাতা বলেন, তারপর আমার আইনজীবী আমাকে বাসায় থাকতে নিষেধ করেন। বলেন, নিজের বাসায় থাকলে ঝামেলা হতে পারে। কিছুদিন একটু লুকিয়ে থাকুন। এই পুরো বিষয়টি আমি গল্পের মাধ্যমে সবার কাছে তুলে ধরতে চাই।

আশফাক নিপুন জানান, ‘মহানগর’নির্মাণের পর তার যে অভিজ্ঞতা হয়েছে, সেটা নিয়ে সামনে কাজ করার ইচ্ছে রয়েছে তার।

প্রসঙ্গত, ২০২১ সালে ভারতীয় ওটিটি প্ল্যাটফর্ম হইচইয়ে মুক্তি পায় ‘মহানগর’। সিরিজে ওসি হারুন চরিত্রে অভিনয় করেন মোশাররফ করিম। ২০২৩ সালে মুক্তি পায় সিরিজের দ্বিতীয় কিস্তি।

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কক্সবাজারে নারীকে কান ধরানোর ঘটনায় তারকাদের প্রতিবাদ
তারকাদের নতুন গ্রুপ নিয়ে যে ইঙ্গিত দিলেন আশফাক নিপুন