• ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১
logo

কেন বাঁচতে ইচ্ছা করছে না শ্রীলেখার

বিনোদন ডেস্ক, আরটিভি

  ১৮ আগস্ট ২০২৪, ১১:৪৯
শ্রীলেখা মিত্র
শ্রীলেখা মিত্র

টালিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রীলেখা মিত্র। কাজের পাশাপাশি সামজিক যোগাযোগমাধ্যমেও বেশ সরব তিনি। ইন্ডাস্ট্রিতে ঠোঁটকাটা হিসেবেও বশে পরিচিতি রয়েছে তার। অন্যায় দেখলেই প্রতিবাদ করতে পিছপা হন না। এমনকি কাউকেই ছেড়ে কথা বলেন না এই অভিনেত্রী। এবার জানালেন, আর বাঁচতে ইচ্ছা করছে না তার।

শনিবার (১৭ আগস্ট) নিজের ভেরিফায়েড ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন শ্রীলেখা। ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, কিছুই ভালো লাগছে না। বাবা-মাকে চাই। আর বাঁচতেই ইচ্ছা করছে না।

হঠাৎ কি হলো শ্রীলেখার ? কেনই বা বাঁচতে চাচ্ছেন না আর? পোস্টটি দেখে নানান প্রশ্ন রহস্যের জাল বুনেছেন অভিনেত্রীর ভক্তদের মনে। তবে শ্রীলেখা পোস্টের মন্তব্যের ঘরে একইরকম হতাশা প্রকাশ করেছেন অনেকেই।

একজন লিখেছেন, সত্যি তাই। খুব ডিপ্রেসড লাগছে। ঘুম নেই। অস্থির লাগছে। কোনো কাজেই মন বসাতে পারছিনা। এই ঘটনার বিচার না হওয়া অবধি আমাদের স্বাভাবিক জীবন যাপন করাটা সম্ভব নয়।

মন্তব্যকারীদের কথায় এটা স্পষ্ট পশ্চিমবঙ্গের আরজি কর হাসপাতালের নারী চিকিৎসকের ধর্ষণ ও মৃত্যুতে ভাষণ হতাশ হয়ে পড়েছেন শ্রীলেখা। এ চিকিৎসকের সঙ্গে ঘটে যাওয়া ঘটনার বিচারের দাবিতে সেখানকার রাজপথ যেন উত্তাল। শ্রীলেখাও অংশ নিয়েছিলেন। গলা উঁচিয়ে করেছেন প্রতিবাদও।

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কুপ্রস্তাবে রাজি না হওয়ায় অভিনেত্রীকে ফাঁকা রাস্তায় ফেলে যান নির্মাতা
চার অভিনেতার বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ অভিনেত্রীর
অনির্দিষ্টকালের জন্য পরিচালকদের শুটিং বয়কটে স্তব্ধ টালিউড
যাদেরকে নিয়ে হঠাৎ শ্রীলেখার বিস্ফোরক মন্তব্য