• ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১
logo

বিআরটিএ-তে সেবা নিয়ে যা জানালেন অমিতাভ রেজা

বিনোদন ডেস্ক, আরটিভি

  ১৯ আগস্ট ২০২৪, ১৬:৩৯
ছবি: সংগৃহীত

দীর্ঘ একমাস পর আজ থেকে বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষের (বিআরটিএ) সেবা কার্যক্রম শুরু হয়েছে। আর এ দিনে সেবা নিয়েছেন নির্মাতা অমিতাভ রেজা চৌধুরী। পরে সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করেছেন নিজের অভিজ্ঞতা।

নির্মাতা লিখেছেন, বিআরটিএ-তে গেলাম আজ। পাঁচ মিনিটে কাজটা হয়ে গেল। সবাই নিয়ম মতো কাজ করছে মনে হলো, দৃশ্যত কোনো দালাল জাতীয় মাল দেখা গেল না। ভালোই লাগলো।

তিনি আরও লিখেছেন, কিন্তু সমস্যা হলো সবার মন খারাপ। কারণ হয়তো একটাই। তারা প্রতিদিনের যে উপরিটা পেত, যেটা দিয়ে বাজার করে নিয়ে যেত। পাঙ্গাস মাছটা কিংবা ছেলের জন্য আইসক্রিম কেক, সেই কেকটা মনে হয় আপতত হচ্ছে না।

অমিতাভ রেজা লিখেছেন, মানবিক মর্যাদা নিয়ে বাঁচার জন্য তাদের যে বেতন আর দ্রব্যমূল্য তার কোনো মিল নাই। মিল নাই ৫০০ কোটি ডলারের, হাজার কোটি টাকার লুটের।

এই নির্মাতা আরও লিখেছেন, ট্রাফিক জ্যাম দেখে মন খারাপ কইরেন না, ন্যায় বিচার আর সামাজিক মর্যাদার পক্ষে থাকেন। বেশি জ্যামে পড়লে আয়নাঘরের বিবরণ শোনেন, দেখবেন হাঁ হুতাশ করবেন না, জ্যামও এখন ভালো লাগবে।

প্রসঙ্গত, এর আগে কোটা সংস্কার আন্দোলন চলাকালে গত ১৮ জুলাই ক্ষতিগ্রস্ত হয় বিআরটিএর কেন্দ্রীয় ডেটা সেন্টার, পুড়ে যায় ভেহিক্যাল ইন্সপেকশন সেন্টার। যার কারণে বন্ধ হয়ে যায় সেবাদান কার্যক্রম।

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সুখবর দিলো বিআরটিএ
বিআরটিএ সার্ভার সচল, মিলবে সব সেবা
সুখবর দিলো বিআরটিএ
জুনে ৭৩০ দুর্ঘটনায় ৬৪২ জন নিহত: বিআরটিএ