• ঢাকা রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১
logo

নতুন প্রেমে মজলেন মালাইকা অরোরা

বিনোদন ডেস্ক, আরটিভি

  ১৭ জুলাই ২০২৪, ২১:২৫
মালাইকা অরোরা
মালাইকা অরোরা

বিচ্ছেদের পর অর্জুনের কাপুরের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান মালাইকা অরোরা। কিন্তু সেখানেও গাঁটছড়া বেঁধে সংসার জীবনে থিতু হতে পারলেন না তিনি। তার আগেই দীর্ঘ ৬ বছরের সম্পর্কের ইতি টানেন এই অভিনেত্রী।

যদিও সম্পর্কের বিচ্ছেদ নিয়ে এখন পর্যন্ত মুখ খোলেননি মালাইকা বা অর্জুন কেউই। তবে এক ঘনিষ্ঠ সূত্র তাদের বিচ্ছেদের খবর নিশ্চিত করেছিলেন। এর মাঝেই নতুন জল্পনা উসকে দিলেন মালাইকা। অভিনেত্রীর পোস্টে ধরা পড়ল নতুন এক পুরুষের অবয়ব।

সামজিক যোগাযোগমাধ্যমে মালাইকার সঙ্গে অপরিচিত সেই পুরুষকে দেখেই জল্পনায় ভাসছেন নেটিজেনরা। মালাইকার পোস্টে কে এই রহস্যময় পুরুষ? তবে কি নতুন প্রেমে মজলেন তিনি? এমন প্রশ্ন ঘুরপাক খাচ্ছে অভিনেত্রীর ভক্তদের মনে।

ভারতীয় গণমাধ্যম আনন্দবাজার হতে জানা গেছে, এই মুহূর্তে স্পেনে ছুটি কাটাচ্ছেন মালাইকা। তার বিকিনি পরা ছবি রীতিমতো উষ্ণতা ছড়াচ্ছে নেটদুনিয়ায়। এবার মালাইকার ইনস্টাগ্রামের স্টোরিতে ধরা পড়ল সেখানের নানা মুহূর্ত। তবে সেই ছবিগুলোর মাঝেই নেটকারিগরদের চোখ পড়েছে এক অপরিচিত পুরুষের দিকে।

আম্বানিদের বিয়েতে না থাকলেও অনন্ত ও রাধিকাকে সমাজমাধ্যমে পোস্ট করে শুভেচ্ছা জানিয়েছেন মালাইকা। এই সময়ে স্পেনে থাকায় বিয়েতে যেতে পারেননি তিনি। কিন্তু কার সঙ্গে গিয়েছেন, তা স্পষ্ট করেননি অভিনেত্রী। তাই আপাতত, বিটাউনে জল্পনা শুরু হয়েছে মালাইকার নতুন প্রেম নিয়ে।

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘রহস্যময় যুবকের’ সঙ্গে ৪৮ ঘণ্টায় যা ঘটেছিল মালাইকার
অর্থকষ্টেই কি এমন পদক্ষেপ নিলেন মালাইকা
আরবাজের সঙ্গে ডিভোর্সের কারণ জানালেন মালাইকা