• ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১
logo

গাড়ির ধাক্কায় আহত মোটরসাইকেল আরোহী, গ্রেপ্তার অভিনেতা

বিনোদন ডেস্ক, আরটিভি

  ২০ আগস্ট ২০২৪, ১৯:১৯
ছবি সংগৃহীত

পশ্চিমবঙ্গের জনপ্রিয় অভিনেতা সম্রাট মুখার্জির গাড়ির ধাক্কায় গুরুতর আহত হয়েছেন এক মোটরসাইকেল আরোহী। গত ১৯ আগস্ট মধ্যরাতে কলকাতার বেহালা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। গাড়ি চালানোর সময় নাকি মদ্যপ অবস্থায় ছিলেন এই অভিনেতা।

ভারতীয় একটি গণমাধ্যমের সূত্র হতে জানা যায়, সোমবার গভীর রাতে বেহালার রাজা রামমোহন রায় রোডে মদ্যপ অবস্থায় নিজেই গাড়ি ড্রাইভ করছিলেন সম্রাট। হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে প্রথমে একটি বাড়ির দেওয়ালে ধাক্কা দেয় গাড়িটি।

তারপর এক বাইককে ধাক্কা দিলে গুরুতর আহত হন সেই আরোহী। উদ্ধার করে দ্রুত তাকে কলকাতার এমআর বাঙুর হাসপাতালে ভর্তি করা হয়। আহত বাইক আরোহী কপাল ও গালে আঘাত পেয়েছেন।

বাড়ির দেওয়ালে ধাক্কা দেওয়ার পর দুমড়েমুচড়ে যায় সম্রাটের লাল রঙের গাড়িটিও। ইতোমধ্যে রাস্তার সিসিটিভি ফুটেজ দেখে অভিনেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার (২০ আগস্ট) তাকে আলিপুর আদালতে পেশ করার কথা রয়েছে।

প্রসঙ্গত, দীর্ঘদিন ধরে টিভি ধারাবাহিকে কাজ করছেন সম্রাট। একাধিক ধারাবাহিকে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করে জনপ্রিয়তা অর্জন করেন এই অভিনেতা। মূলত, খলনায়ক হিসেবেই বেশি দেখা যায় তাকে। বর্তমানে তার অভিনীত ‘আকাশ কুসুম’ ধারাবাহিক প্রচার হচ্ছে টিভিতে।

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আসাদুজ্জামান নূর ও মাহবুব আলী কারাগারে
আদালতে আসাদুজ্জামান নূর ও মাহবুব আলী
প্রশ্নফাঁসের মামলায় ১০ জনের কারাদণ্ড, খালাস ১১৪ 
সাবেক মন্ত্রী ফরহাদ ৫ দিনের রিমান্ডে