• ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১
logo

বেঁচে আছেন শ্রেয়াস তালপাড়ে

বিনোদন ডেস্ক, আরটিভি

  ২০ আগস্ট ২০২৪, ২২:৩৯
শ্রেয়াস তালপাড়ে
শ্রেয়াস তালপাড়ে

বিগত কয়েকদিন ধরেই বলি ইন্ডাস্ট্রিতে খবর ছড়ায়— মারা গেছেন অভিনেতা শ্রেয়াস তালপাড়ে। আকস্মিক এমন খবরে রীতিমতো ঝড় ওঠে নেটদুনিয়ায়। প্রিয় তারকার মৃত্যুর খবরে বিস্মিত হয়েছেন তার ভক্ত-অনুরাগীরা।

তবে এবার জানা গেল, শ্রেয়াসের মৃত্যুর খবরটি সত্য নয়। সামাজিক যোগাযোগমাধ্যমে বেঁচে থাকার খবরটি নিজেই জানান এই অভিনেতা। নিজের ইনস্টাগ্রামের একটি পোস্টে শ্রেয়াস জানিয়েছেন— তিনি বেঁচে আছেন এবং ভালো আছেন।

ওই স্ট্যাটাসে অভিনেতা লিখেছেন, ‘আমি নিশ্চিত করতে চাই, আমি বেঁচে আছি, সুস্থ আছি এবং ভালো আছি। আমার মৃত্যুর খবর ভাইরাল হয়েছে, এ সম্পর্কে আমি জ্ঞাত। এ খবরের অপব্যবহার করা হচ্ছে। এটি সত্যিকার অর্থে ক্ষতির কারণ হতে পারে। এটি নিয়ে কেউ কেউ মজা করছেন, কেউ কেউ চিন্তিত হয়ে পড়েছেন। বিশেষ করে আমার পরিবার।’

শ্রেয়াস আরও লেখেন, ‘আমার ছোট মেয়েটি প্রতিদিন স্কুলে যায়, এরই মধ্যে আমার সুস্থতার বিষয় নিয়ে সে উদ্বিগ্ন হয়ে পড়েছে। সে ক্রমাগত আমাকে প্রশ্ন করছে। মিথ্যা খবরটি তার ভেতরে ভয় আরও গভীর করছে। স্কুলের শিক্ষক ও সহপাঠিদের কাছ থেকেও প্রশ্নের মুখোমুখি হচ্ছে।’

জানা গেছে, গেল বছরের ১৪ ডিসেম্বর হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন শ্রেয়াস। যদিও পরে সুস্থ হয়ে বাসায় ফেরেন তিনি।

প্রসঙ্গত, হিন্দি ও মারাঠি ভাষার সিনেমায় অভিনয় করে সমালোচকদের প্রশংসা কুড়ার শ্রেয়াস। পাশাপাশি বক্সঅফিসেও দারুণ সাড়া ফেলে তার সিনেমা। শ্রেয়াসের অভিনীত উল্লেখযোগ্য চলচ্চিত্র হলো— ‘ওম শান্তি ওম’, ‘গোলমাল রিটার্নস’, ‘হাউসফুল টু’ প্রভৃতি।

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়