• ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১
logo

যে কারণে স্থগিত হলো রাজু ভাস্কর্যের কনসার্ট

বিনোদন ডেস্ক, আরটিভি

  ২১ আগস্ট ২০২৪, ১৭:২৬
ছবি সংগৃহীত

দেশের বিভিন্ন জেলায় বন্যা পরিস্থিতি ও প্রতিকূল আবহাওয়ার কারণে পূর্ব ঘোষণা অনুযায়ী ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি প্রাঙ্গণে অবস্থিত রাজু ভাস্কর্যে বৃহস্পতিবারের (২২ আগস্ট) অনুষ্ঠিতব্য ‘র‌্যাপার’ কনসার্ট স্থগিত করা হয়েছে।

বুধবার (২১ আগস্ট) এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করেন বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়ক রিফাত রশিদ।

এ প্রসঙ্গে গত ২০ আগস্ট রিফাত জানান, সাধারণ শিক্ষার্থী ও মানুষের আন্দোলনে ভূমিকা রাখার জন্য র‌্যাপারদের নিয়ে টিএসসি প্রাঙ্গণে অবস্থিত রাজু ভাস্কর্যে বৃহস্পতিবার সন্ধ্যায় একটি কনসার্টের আয়োজন করা হচ্ছে। এবার র‌্যাপাররা ছাত্র-জনতার এই অভ্যুত্থানের ভাষা নির্মাণে ব্যাপক ভূমিকা পালন করেছে।

কিন্তু এই ঘোষণার পরদিনই স্থগিত করা হলো কনসার্টটি। কারণ, দেশের পূর্বাঞ্চলে ভারী বর্ষণ ও ভারত থেকে আসা ঢলে বন্যা পরিস্থিতির সৃষ্টি হয়েছে। এ কারণে এখন সবাইকে বন্যার্তদের পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়েছেন রিফাত।

জানা গেছে, ভারী বর্ষণে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া স্থলবন্দর প্লাবিত হয়েছে। ইতোমধ্যে অন্তত আশপাশের ১০টি গ্রামে পানি প্রবেশ করেছে। এমনকি স্রোতে একটি অস্থায়ী সেতু ভেঙে যান চলাচল বন্ধ হয়ে গেছে আখাউড়া-আগরতলা সড়কে।

এ ছাড়া একই কারণে ফেনীর মুহুরী, কহুয়া ও সিলোনিয়া নদীর পূর্বের ভাঙা বাঁধের ২৪টি স্থান দিয়ে গ্রামে প্রবেশ করেছে পানি। এতে পরশুরাম ও ফুলগাজী উপজেলার ৭০ গ্রামে প্লাবিত হয়ে পানিবন্দি হয়ে পড়েছে ১৩ হাজার পরিবার।

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জেল থেকে ফিরে যা বললেন র‌্যাপার হান্নান
লন্ডনে আর্ক-জেমসের ‘কনসার্ট ফর নিউ বাংলাদেশ’
কনসার্টে মঞ্চ ভেঙে মার্কিন র‌্যাপারের মৃত্যু
বন্যার্তদের সাহায্যের জন্য রাবিতে কনসার্ট