• ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১
logo

কেন বাবার শেষকৃত্য অনুষ্ঠানে যাননি ঋতাভরী

বিনোদন ডেস্ক, আরটিভি

  ২১ আগস্ট ২০২৪, ১৭:৪৪
ছবি সংগৃহীত

সবাইকে কাঁদিয়ে গত ২০ আগস্ট না ফেরার দেশে পাড়ি জমান ভারতের গুণী নির্মাতা উৎপলেন্দু চক্রবর্তী। এদিন সন্ধ্যায় দক্ষিণ কলকাতার রিজেন্ট পার্কের নিজ বাড়িতে মারা যান তিনি।

উৎপলেন্দু চক্রবর্তীর আরেক পরিচয় তিনি অভিনেত্রী ঋতাভরী ও চিত্রাঙ্গদা চক্রবর্তীর বাবা। তবে বাবার মৃত্যুর খবর জানার পরেও শেষকৃত্য অনুষ্ঠানে যাননি তারা।

ভারতীয় গণমাধ্যম আজকালের সূত্র অনুযায়ী,ঋতাভরী কলকাতায় না থাকায় বাবা উৎপলেন্দু চক্রবর্তীর শেষকৃত্য অনুষ্ঠানে উপস্থিত ছিলেন না। তবে শহরে থাকলেও বাবার শেষকৃত্য অনুষ্ঠানে যেতেন কি না তা নিয়েও রয়েছে নানান প্রশ্ন। কারণ, বাবার সঙ্গে সম্পর্ক একেবারেই মধুর ছিল না ঋতাভরীর।

জানা গেছে, ব্যক্তিগত জীবনে পরিচালক শতরূপা সান্যালের সঙ্গে ঘর বেঁধেছিলেন উৎপলেন্দু। এ সংসারে জন্ম হয় ঋতাভরী ও চিত্রাঙ্গদার। কিন্তু ২০০০ সালে ভেঙে যায় শতরূপা-উৎপলেন্দুর সংসার। এরপর এই নির্মাতার সঙ্গে আর কোনো যোগাযোগ ছিল না দুই মেয়েরও।

গত এপ্রিল মাসে বাড়িতে পড়ে গিয়ে কোমরের হাড় ভেঙে যায় উৎপলেন্দু চক্রবর্তীর। পরে তার কোমরের অস্থিসন্ধি প্রতিস্থাপন করা হয়। স্মৃতিভ্রমের সমস্যাও ছিল এই নির্মাতার। এর পাশাপাশি প্রস্টেট এবং সিওপিডি’র সমস্যায় ভুগছিলেন তিনি। মে মাসেও পরিচালককে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করানো হয়।

নির্মাতা উৎপলেন্দু চক্রবর্তীর মৃত্যুর খবরটি নিশ্চত করে তার দীর্ঘদিনের সহকারী বলেন, সন্ধ্যায় চা খেয়েছিলেন তিনি (উৎপলেন্দু চক্রবর্তী)। তারপরেই হঠাৎ করে ঝিমিয়ে পড়লেন। এরপর তাকে চিকিৎসকের কাছে নিয়ে গেলে জানা যায় হৃদরোগে আক্রান্ত হয়েছেন তিনি। এর কিছুক্ষণ পরেই মারা যান এই নির্মাতা।

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
এবার অনৈতিক প্রস্তাব প্রসঙ্গে মুখ খুললেন ঋতাভরী
মারা গেছেন নির্মাতা উৎপলেন্দু চক্রবর্তী
হাসপাতালে ভর্তি ঋতাভরী
গুরুতর আহত হয়ে হাসপাতালে ঋতাভরীর বাবা নির্মাতা উৎপলেন্দু