• ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১
logo

যুক্তরাষ্ট্রে ‘আনন্দমেলা’ অ্যাওয়ার্ড পেলেন মডেল নিবিড় আদনান

বিনোদন ডেস্ক, আরটিভি

  ২১ আগস্ট ২০২৪, ২০:২০
নিবিড় আদনান নাহিদ
নিবিড় আদনান নাহিদ

যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলসে প্রবাসী বাংলাদেশিদের সবচেয়ে বড় আয়োজন ‘আনন্দমেলা’। প্রতি বছর এই আয়োজনের মাধ্যমে সমাবেশ ঘটে কয়েক হাজার বাঙালির। পাশাপাশি প্রতিবারই বাংলাদেশের একঝাঁক তারকাশিল্পীও অংশ নেন এতে।

চলতি বছরের ২০ ও ২১ জুলাই দুই দিনব্যাপী অনুষ্ঠিত হয়েছে এবারের আনন্দমেলার আয়োজন। এতে প্রধান অতিথি ছিলেন মার্কিন কংগ্রেস সদস্য জোডি চো এবং মেয়র ভারগেস মাইকেল।

তারকাবহুল এই আয়োজনে প্রথমবার আমন্ত্রিত হয়েই ‘আনন্দমেলা’অ্যাওয়ার্ড পেলেন জনপ্রিয় মডেল নিবিড় আদনান নাহিদ।

পুরস্কার পেয়ে ভীষণ উছ্বসিত হয়ে এই মডেল বলেন, সে এক অসাধারণ অনুভুতি! প্রথমবারের মতো ‘আনন্দমেলা’অ্যাওয়ার্ড পেয়ে ভীষণ ভালো লাগছে। এই পুরস্কার পাওয়ার মাধ্যমে কাজ করার ইচ্ছা আরও দিগুণ হয়ে গেল। সামনে দর্শকদের ভালো ভালো কাজ উপহার দিতে চাই। কাজের মাধ্যমেই দর্শকদের মাঝে বেঁচে থাকতে চাই।

নিবিড় আদনানের আসল নাম আদনান ইবনে হারুন। দেশে কিংবা বিদেশে বিভিন্ন নামীদামি ব্র্যান্ডের বিলবোর্ড, ম্যাগাজিন আর পোস্টারের পরিচিত এক মুখ তিনি। ২০০৯ সালে ২১ বছর বয়সে মডেলিং শুরু করেন তিনি।

নিবির ফ্যাশন জগতে নতুন নতুন জায়গা তৈরি করে চলেছে এবং এটিই প্রথমবার নয় যে তার অর্জন বাংলাদেশের ফ্যাশন শিল্পকে বিশ্ব মানচিত্রে স্থান দিয়েছে। ২০২২ সালের জানুয়ারিতে, নিবিরকে বাংলাদেশে Bvlgari-এর শুভেচ্ছাদূত হিসেবে নির্বাচিত করা হয়। সামনে সিনেমা করার পরিকল্পনাও রয়েছে তার।

শুধু তাই নয়, দক্ষিণ এশিয়ার সবচেয়ে আকর্ষণীয় পুরুষের তালিকা করে মার্কিন সংবাদমাধ্যম বাজ ফিড। সেই তালিকায় জন আব্রাহাম-রণবীর সিং কে পেছনে ফেলে উঠে আসে বাংলাদেশের চার সুদর্শন পুরুষের নাম। বাংলাদেশ ও ভারতের খ্যাতিমান ফ্যাশন হাউসে মডেলিংয়ের মাধ্যমে খ্যাতি অর্জন করেন ২২তম স্থানে রয়েছেন নিবিড় আদনান।

`আনন্দমেলা‘ আয়োজন কমিটির পক্ষে প্রতিষ্ঠানটির প্রতিষ্ঠাতা মুহাম্মদ আলী বলেন, আর্থিক লাভের জন্য এটা করা হয় না। মূলত বাংলাদেশিদের নিরেট আনন্দ দিতেই এই আয়োজন করা হয়। যাতে হাজার বাংলাদেশিরা উপস্থিত হয়ে দুইটা দিন নিজের মতো করে উপভোগ করেন। তাদের মধ্যে আত্মিক বন্ধনটা আরও সুদৃঢ় হয়। `আনন্দমেলা‘র চেয়ারম্যান হিসেবে আছেন মোয়াজ্জেম হোসেন চৌধুরী এবং প্রেসিডেন্ট শরীফ হাসিবুল।

এ দিন অনুষ্ঠনাটি উপস্থাপনা করেন আনিলা তানজুম। মডেল নিবির আদনান ছাড়াও বাংলাদেশ থেকে যে একঝাঁক তারকাশিল্পী অংশ নিয়েছিলেন তারা হলেন— কণ্ঠশিল্পী মিলা, প্রতিক হাসান, তমা মির্জা, রায়হান রাফি, জায়েদ খান, কণ্ঠশিল্পী পুলক অধিকারী, লায়লা, আরশিনা প্রিয়া, মন্দিরা চক্রবর্তী, ডিজে রাহাত, লামিয়া লাম, , নীল হুরে জাহান, নৃত্যশিল্পী আলিফসহ অনেকেই।

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়