• ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১
logo

যেভাবে আগুন লাগে উরফির পোশাকে

বিনোদন ডেস্ক, আরটিভি

  ২১ আগস্ট ২০২৪, ২৩:১৪
উরফি জাভেদ
উরফি জাভেদ

সামাজিক যোগাযোগমাধ্যমে উদ্ভট পোশাকের কারণে বরাবরই আলোচনার শীর্ষে থাকেন উরফি জাভেদ। প্রতি মুহূর্তেই যেন আজব ফ্যাশনে চমক দেখান নেটদুনিয়ায়। তার পোশাকে কাপড় থাকে না বললেই চলে! কখনও ছবি দিয়ে, কখনও ফুল-ফল, তারকাঁটা কিংবা দড়ি দিয়েও পোশাক বানিয়েছেন তিনি।

এবার অনুরাগীদের নজর আকর্ষণ করতে কয়েক ধাপ এগিয়ে গেলেন উরফি। রীতিমতো পোশাকে আগুন ধরিয়ে দিলেন এই অভিনেত্রী। যার ফলে মাশুলও দিতে হলো তাকে। পোশাকে আগুন লাগায় পুড়ে গেছে উরফির শরীরের কিছু অংশ। ইতোমধ্যে সমাজমাধ্যমে ভাইরাল হয়ে গেছে সেই ভিডিও।

ওই ভিডিওতে দেখা যায়, উরফির পরোনে রয়েছে কালো রঙের একটি পোশাক। নিচের দিকে বৃত্তের মতো মোড়ক। মঞ্চে উপস্থিত হয়েই নিমেষের কারসাজিতে বৃত্তাকার অংশে আগুন ধরিয়ে দেন উরফি। সেই অগ্নিশিখায় পুড়ে যায় তার ভ্রু ও চোখের পাতা।

সামাজিক যোগাযোগমাধ্যমে ভিডিওটি পোস্ট করে উরফি লেখেন, আমার ভ্রু, চোখের পাতা পুড়েছে। তবে সার্থক হয়েছে সবটা। যদিও দুর্ঘটনায় খুব বেশি ক্ষতি হয়নি উরফির।

টেলিভিশনের হাত ধরে রুপালি পর্দায় পা রাখেন উরফি। এরপর রিয়েলিটি শোয়ের মঞ্চ থেকে প্রচারের আলোয় আসেন তিনি। এবার দেখা যাবে ওটিটির পর্দায় তাকে। সিরিজটির নাম ‘ফলো কারলো ইয়ার’।

মূলত উরফির জীবনের গল্পই তুলে ধরা হবে এই সিরিজে। তারই প্রচারমূলক অনুষ্ঠানে এসে নিজের পোশাকেই আগুন ধরিয়ে দেন তিনি।

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যাত্রা শুরু টেলিভিশন এন্টারটেইনমেন্ট জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের
আমাকে দেশে থাকতে দেওয়ার জন্য রাষ্ট্রকে ধন্যবাদ: আসিফ
নিষেধাজ্ঞা প্রত্যাহার, সম্প্রচারে আসছে দিগন্ত টিভি
বিটিভিতে আগুন, গেট ভাঙচুর