• ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১
logo

বন্যার্তদের পাশে দাঁড়ানোর আহ্বান বুবলীর

বিনোদন ডেস্ক, আরটিভি

  ২২ আগস্ট ২০২৪, ০৯:৫১
শবনম বুবলী
শবনম বুবলী

পার্শ্ববর্তী দেশ ভারত থেকে আসা উজানের ঢল ও ভারী বৃষ্টিতে বন্যা পরিস্থিতি সৃষ্টি হয়েছে দেশের পূর্বাঞ্চলে। নোয়াখালী, ফেনী, কুমিল্লা, চাঁদপুরসহ বেশ কয়েকটি জেলায় বন্যার পানি প্রবেশ করায় বিপর্যস্ত হয়ে পড়েছে জনজীবন। এ অবস্থায় বন্যার্তদের পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়েছেন চিত্রনায়িকা শবনম বুবলী।

বুধবার (২১ আগস্ট) সন্ধ্যা ৬টায় নিজের ফেসবুক ভেরিফায়েড পেজে কয়েকটি ছবি পোস্ট করেন তিনি। সেখানে বন্যার্তদের এই অবস্থায় নিকটস্থ এবং সামর্থ্যবানদের সহযোগিতায় এগিয়ে আসতে অনুরোধ জানান বুবলী।

পোস্টের ক্যাপশনে চিত্রনায়িকা লিখেছেন, ‘নোয়াখালী, ফেনী, কুমিল্লা, লক্ষ্মীপুর, চাঁদপুরসহ বিভিন্ন জেলায় বন্যার পরিস্থিতি ভয়াবহ আকার ধারণ করছে। লাখো মানুষ এবং অবলা প্রাণীরা বিপদগ্রস্ত। যার যার সামর্থ্য অনুযায়ী বন্যার্তদের পাশে দাঁড়ানোর আহ্বান জানাচ্ছি। আল্লাহ সবাইকে হেফাজত করুন।’

ওই ছবিগুলোতে দেখা যায়, প্রবল গতিতে বন্যার পানি প্রবেশ করছে, কেউ গামলায় বসিয়ে বাঁচানোর চেষ্টা করছেন ছোট্ট শিশুকে। কেউ আবার গৃহপালিত পশু এবং প্রাণীকে নিরাপদে সরিয়ে নিতে আশ্রয় নিয়েছেন নৌকায়। সব মিলে দুর্বিষহ এক চিত্র ফুটে উঠেছে।

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বন্যার্তদের ‘প্রচেষ্টা’ দিচ্ছে ১০ টাকায় নতুন জামাকাপড়
বন্যার ক্ষতি মোকাবিলায় সবাইকে একসঙ্গে কাজ করতে হবে: উপদেষ্টা হাসান আরিফ
বৃষ্টি ও বন্যা নিয়ে সবশেষ যা জানা গেল
বন্যার্তদের ত্রাণ সহায়তা, খরচ নিয়ে যা বললেন হাসনাত আব্দুল্লাহ