• ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১
logo

সাকিবের বিরুদ্ধে হত্যা মামলা নিয়ে যা বললেন মিথিলা

বিনোদন ডেস্ক, আরটিভি

  ২৩ আগস্ট ২০২৪, ১৭:১৮
সংগৃহীত
ছবি: সংগৃহীত

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সময় কোথাও দেখা যায়নি জাতীয় দলের ক্রিকেটার সাকিব আল হাসানকে। এ নিয়ে তার ভক্ত-অনুরাগীদের ক্ষোভের শেষ নেই। জানা যায়, গার্মেন্টসকর্মী রুবেল হত্যা মামলার আসামি সাকিব আল হাসান। বৃহস্পতিবার (২২ আগস্ট) রাজধানীর আদাবর থানায় রুবেলের বাবা রফিকুল ইসলাম বাদী হয়ে মামলাটি করেছেন। এ মামলায় সাকিব আল হাসানকে ২৮ নম্বর আসামি করা হয়েছে।

সাকিব আল হাসানের বিরুদ্ধে মামলা হওয়ার খবর গণমাধ্যমে প্রকাশিত হওয়ার পর বিস্ময় প্রকাশ করেছেন মডেল-অভিনেত্রী তানজিয়া জামান মিথিলা। শুক্রবার (২৩ আগস্ট) নিজের ফেসবুকে সাকিব আল হাসানের একটি ছবি পোস্ট করে একটি স্ট্যাটাস দেন। তাতে দুঃখ প্রকাশ করেন এই অভিনেত্রী।

এ স্ট্যাটাসে তানজিয়া জামান মিথিলা লেখেন, এ ধরনের অভিযোগের মাধ্যমে তারা বিশ্বাসযোগ্যতা হারাবে এবং অবশ্যই জনগণের কাছে আমাদের ন্যায়বিচারের পদ্ধতি নিয়ে প্রশ্ন তুলবে। এ ধরনের গ্রেপ্তার দিয়ে কী বোঝানো হচ্ছে? শাহ আলমের মতো বড় অপরাধীরা এখনো মুক্ত। আর যা–ই করুক না কেন, সাকিব খুনি নয়। তার বড় বড় অর্জনের কথা কীভাবে ভুলে যাবেন? বিশ্বদরবারে সে বাংলাদেশের প্রতিনিধিত্ব করছে। আমরা যদি আমাদের মেধাবীদের মূল্যায়ন না করি, তবে তা আমাদের জন্য দুঃখজনক। সত্যি সাকিবের জন্য খারাপ লাগছে।

গুঞ্জন রয়েছে সাকিব আল হাসানের সঙ্গে এক সময় প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন তানজিয়া জামান মিথিলা। পরে বিচ্ছেদ হয় তাদের। তবে এই পোস্ট করার কিছু সময় পরই ডিলিট করে দিয়েছেন মিথিলা।

‘মিস ইউনিভার্স বাংলাদেশ ২০২০’ প্রতিযোগিতায় কয়েক হাজার প্রতিযোগীকে পেছনে ফেলে বিজয়ের মুকুট পরেন মিথিলা। এ প্রতিযোগিতায় অংশ নেওয়ার আগে থেকেই শোবিজ অঙ্গনের পরিচিত মুখ তিনি। দেশের বিভিন্ন পণ্যের বিজ্ঞাপনচিত্রে মডেল হিসেবে কাজ করেছেন। ২০১৯ সালের ডিসেম্বরে বলিউড সিনেমায় নাম লেখান এই অভিনেত্রী। ‘রোহিঙ্গা’ নামে এ সিনেমা পরিচালনা করছেন ভারতের হায়দার খান। এ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক ঘটে মিথিলার।

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
একই দলে খেলবেন সাকিব-বাবর-কোহলিরা!
কক্সবাজারে নারীকে কান ধরানোর ঘটনায় তারকাদের প্রতিবাদ
আমি স্পষ্টভাবে ঢাকা মেডিকেলে গিয়ে ছাত্র হত্যার বিচার চেয়েছি: নাসিম
সারে’র সেরা তারকা সাকিব