• ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১
logo

আপনার যা আছে তাই দিয়ে সহযোগিতার হাত বাড়িয়ে দিন: মাহি

বিনোদন ডেস্ক, আরটিভি

  ২৪ আগস্ট ২০২৪, ১২:১৪
মাহিয়া মাহি
মাহিয়া মাহি

ভয়াবহ বন্যায় আটকে থাকাদের সাহায্য করতে এগিয়ে আসছেন দেশের সকল শ্রেণি-পেশার মানুষ। এই মানবিক বিপর্যয়ে বন্যার্তদের পাশে এসে দাঁড়াচ্ছেন শোবিজের তারকারাও। এবার সামাজিক যোগাযোগমাধ্যমে এক পোস্টে বাসায় যা আছে তাই দিয়ে বন্যার্তদের সহায়তার আহ্বান জানিয়েছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি।

শুক্রবার (২৩ আগস্ট) নিজের ফেসবুকে বন্যার্তদের সহায়তায় তিনি পোস্টটি করেন। ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, আপনার বাসায় যা আছে তাই দিয়ে সহযোগিতার হাত বাড়িয়ে দিন। আমি আমার বাচ্চার আর আমার পুরোনো যত কাপড় আছে সেগুলো এবং খাবার পানি পাঠাচ্ছি ইনশাআল্লাহ। আপনারাও কিছু করেন।

মাহির এ আহ্বানের সঙ্গে একাত্মতা পোষণ করেছেন অভিনেত্রীর ভক্ত-অনুরাগীরা। পাশাপাশি তাকে সাধুবাদও জানিয়েছেন অনেকে। একজন লিখেছেন, আলহামদুলিল্লাহ খুব ভালো একটা কাজ করেছেন আল্লাহ আপনাকে তৌফিক দেক অসহায় মানুষের পাশে গিয়ে দাঁড়াবার ইনশাআল্লাহ।

আরেকজন লেখেন, আপনি ভালো কাজ করে যাচ্ছেন এজন্য অসংখ্য ধন্যবাদ, এই মুহূর্তে আপনার মতো সবাইকে এগিয়ে আসার অনুরোধ রইলো।

এর আগে আরেকটি পোস্টে মাহি লেখেন, এই মুহূর্তে যারা নৌকা, স্পিডবোটের ভাড়া চাবে এরা মানুষ না। এবার মানুষ হন দয়া করে। আপনার যা কিছু আছে তা দিয়ে একটা জান হলেও বাঁচান।

প্রসঙ্গত, বন্যায় সবচেয়ে ভয়ংকর রূপ ধারণ করেছে ফেনীতে। এ ছাড়া চট্টগ্রাম, কুমিল্লা, নোয়াখালী, সিলেট, মৌলভীবাজার, ব্রাহ্মণবাড়িয়া, লক্ষ্মীপুর, খাগড়াছড়ি এবং কক্সবাজার জেলা বন্যাকবলিত হয়েছে। এসব জেলাগুলোতে বন্যায় এখন পর্যন্ত ১৫ জনের মৃত্যু হয়েছে। শুক্রবার সন্ধ্যা পৌনে ৭টায় দুর্যোগ ও ত্রাণ মন্ত্রণালয়ের বরাত দিয়ে এ তথ্য জানিয়েছে প্রধান উপদেষ্টার প্রেস উইং।

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বন্যার পানিতে প্রাণ গেল ইলেকট্রিক মিস্ত্রির
আগস্টের বন্যায় সাড়ে ৯ লাখ মানুষ ক্ষতিগ্রস্ত, ৭৪ জনের প্রাণহানি
৮৬৫০ জন বন্যার্তদের মধ্যে নোবিপ্রবি ফার্মাসি বিভাগের চিকিৎসা সেবা
১৪ হাজার ২৬৯ কোটি ৬৮ লাখ টাকার ক্ষয়ক্ষতি সাম্প্রতিক বন্যায়