• ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১
logo

আরেকটু বাড়লেই ঘরে পানি ঢুকবে: মাহফুজ

বিনোদন ডেস্ক, আরটিভি

  ২৫ আগস্ট ২০২৪, ০৯:৫১
মাহফুজ আহমেদ
মাহফুজ আহমেদ

ভয়াবহ বন্যায় আটকা পড়ে আছে দেশের দক্ষিণ-পূর্বাঞ্চলের লক্ষ্মীপুর, কুমিল্লা, চট্টগ্রাম, ফেনীসহ ১১ জেলার মানুষ। বন্যার পানিতে তলিয়ে গেছে লাখ লাখ মানুষের বাড়িঘর-ফসলি জমি। ইতোমধ্যে বন্যাদুর্গতদের উদ্ধারে কাজ করছে সেনাবাহিনী, কোস্টগার্ড, বিজিবি ও নৌবাহিনী। পাশাপাশি উদ্ধারে কাজ করে যাচ্ছে বেশ কয়েকজন তারকা ও সেচ্ছাসেবী সংগঠনের সদস্যরাও।

জনপ্রিয় অভিনেতা ও পরিচালক মাহফুজ আহমেদের গ্রামের বাড়িও লক্ষ্মীপুর জেলার রামগঞ্জে। তার গ্রামের বাড়িতেও বন্যার পানি উঠেছে। গত কয়েক দিন থেকেই স্থানীয় বাসিন্দারা পানির মধ্যে বসবাস করছেন। সার্বক্ষণিক পরিবারের খোঁজখবর নিচ্ছেন মাহফুজ। এদিকে আরেকটু পানি বাড়লেই নাকি অভিনেতার বাড়িতে পানি ঢুকে যাবে।

মাহফুজ বলেন, চৌমুহনী, নোয়াখালী, ফেনী, পরশুরাম, ছাগলনাইয়ার দিকে যেভাবে পানির ঢল এসেছে, আমাদের এ দিকটায় তেমন হয়নি। ফলে আমাদের ওদিকটায় বাড়িঘর ভেসে যায়নি।

জানা গেছে, মাহফুজের গ্রামের বাড়িতে থাকেন তার মা ও ভাই। এ প্রসঙ্গে তিনি বলেন, ছোট ভাই, ওর পরিবারের সঙ্গে মা থাকেন। ঢাকা-রামগঞ্জে মা যাওয়া–আসার মধ্যে থাকেন। এখন ঢাকায় আছেন। বন্যায় বাড়ির উঠানে পানি। একটু বাড়লেই ঘরে পানি ঢুকবে। সবাই আল্লাহ আল্লাহ করছে। পুরো এলাকাতে আমাদের আত্মীয়স্বজনের বাস। একে অপরের খোঁজখবর নিচ্ছি।

অভিনেতা আরও বলেন, শুনেছি গতকাল পানি বাড়ে নাই। আর বাড়লে সামলানো যাবে না। গ্রামে তো অনেক কিছু থাকে। পুকুরের মাছ ভেসে গেছে। তবে একটা জিনিস আছে আমাদের এলাকায় সবচেয়ে সুন্দর, সবাই সবার পাশে থাকে, কাঁধে কাঁধ মিলিয়ে— এটাই আমাদের এলাকার শক্তি।

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সেনাবাহিনীর পক্ষ থেকে কৃষকদের মাঝে ধানের চারা বিতরণ
সেনাবাহিনীর আরও দুই ঊর্ধ্বতন কর্মকর্তাকে বাধ্যতামূলক অবসর
কক্সবাজারে চিকিৎসকের ওপর হামলার ঘটনায় গ্রেপ্তার ৪ 
মারা গেছেন হলিউড অভিনেতা জেমস আর্ল জোন্স