• ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১
logo

ভাইকে পেলেও এখনও নিখোঁজ পুতুলের বোন

বিনোদন ডেস্ক, আরটিভি

  ২৫ আগস্ট ২০২৪, ১২:২৬
ছবি সংগৃহীত

ভয়াবহ বন্যার কবলে লক্ষ্মীপুর, কুমিল্লা, চট্টগ্রাম, ফেনীসহ দেশের ১১ জেলার মানুষ। যার মধ্যে পুরোপুরি পানিবন্দী হয়ে আছে ফেনী। এই অবস্থায় মোবাইল নেটওয়ার্কও পাওয়া যাচ্ছে না সেখানে। এতে পরিবারের মানুষজন কে, কোথায় আছেন, কেমন আছেন, সেই খোঁজখবরটুকুও নিতে পারছেন না অনেকে। ফলে পরিবারের সবাই ঠিক আছে কি না সেই দুশ্চিন্তায় দিন কাটছে তাদের।

এদিকে গত ২২ আগস্ট থেকে ফেনীতে থাকা ভাই ও বোনের সঙ্গে যোগাযোগ করতে পারছেন না সংগীতশিল্পী সাজিয়া সুলতানা পুতুল। গত ২৩ আগস্ট বিষয়টি সামাজিক যোগাযোগমাধ্যমে নিজেই জানিয়েছিলেন এই গায়িকা।

জানা গেছে, ফেনী শহরের উকিলপাড়ায় বাড়ি পুতুলদের। সেখানে দোতলা পর্যন্ত পানি উঠে গেছে বলে জানান এই গায়িকা। পুতুলের ভাই পরিবার নিয়ে থাকতেন সেই বাড়িতে। পাশে বড় বোনও থাকতেন। কিন্তু বৃহস্পতিবার থেকে ভাই-বোনের খোঁজ পাচ্ছেন না তিনি।

অনেক চেষ্টার পর ভাইয়ের সঙ্গে যোগাযোগ করতে সক্ষম হয়েছেন জানিয়ে গত ২৩ আগষ্ট রাতেই ফেসুবকে পুতুল লেখেন, আমার ভাইয়ের পরিবারের খোঁজ পেয়েছি। তিন তলায় পানি না ওঠায় নিরাপদে আছে তারা। কিন্তু বোনের পরিবারের খোঁজ চলছে। কোনো একটা মসজিদে আশ্রয় নিয়েছে বলে জেনেছিলাম। কোন মসজিদ তা জানি না। সেখানেই আছে নাকি অন্যত্র গেছে বুঝতে পারছি না।

পরবর্তীতে গত ২৪ আগষ্ট আবারও পুতুল জানান, ফেনীতে আমার বোনের পরিবারের আপডেট জানতে চেয়ে অনেকে ফোন করছেন, মেসেজ করছেন। জ্বি না, এখনও কোনো খোঁজ পাইনি। তবে যেহেতু ফেনীতে পানি কমতে শুরু করেছে তাই আশ্রয়কেন্দ্র থেকে ওরা যদি বাড়ি ফিরতে পারে নিশ্চয়ই একটা খোঁজ পাব আমরা।

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বন্যাকবলিত এলাকায় মোবাইল নেটওয়ার্ক ফ্রি করার নির্দেশ
ব্রডব্যান্ড ইন্টারনেট চালু থাকবে: আইএসপিএবি সভাপতি
মোবাইল নেটওয়ার্কে ফেসবুক চালু