• ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১
logo

যে কারণে পীরজাদা হারুনকে ক্ষমা চাওয়ার আল্টিমেটাম

আরটিভি নিউজ

  ২৬ আগস্ট ২০২৪, ১৭:০১
সংগৃহীত
ছবি: সংগৃহীত

এফডিসি নিয়ে অশ্লীল ও বিরূপ মন্তব্য করার অভিযোগ এনে অভিনেতা পীরজাদা শহীদুল হারুনকে তিন দিনের আল্টিমেটাম দিয়েছে চলচ্চিত্র পরিচালক, প্রযোজক ও পরিবেশক সমিতি। এই সময়ের মধ্যে প্রকাশ্যে ক্ষমা না চাইলে তাকে এফডিসিতে অবাঞ্ছিত ঘোষণা ও মামলা করা কথা জানান সমিতির নেতারা।

রোববার (২৫ আগস্ট) বিকেলে এফডিসিতে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব তথ্য জানানো হয়। এসময় প্রযোজক-পরিবেশক সমিতি সাবেক সাধারণ সম্পাদক শামসুল আলম জানান, তিনি (পীরজাদা হারুন) ক্ষমা না চাইলে, কেউ না করুক এই প্রযোজক ব্যক্তিগতভাবে তার নামে মামলা করবেন।

সংবাদ সম্মেলনে চলচ্চিত্র সংশ্লিষ্ট সবার কাছে পীরজাদা হারুনকে কোনো সিনেমায় না নেয়ার অনুরোধ জানান পরিচালক সমিতির মহাসচিব শাহীন সুমন।

প্রসঙ্গত, সম্প্রতি একটি সংবাদমাধ্যমে সাক্ষাৎকারে পীরজাদা হারুন বলেছিলেন, এফডিসিতে ১২০টি রুম আছে বিভিন্ন প্রযোজকদের নামে। সেখানে মাদক ও নারী ব্যবসাসহ সব কিছু হতো। এমডিকে অবগত করে তখন রুমগুলো দখল মুক্ত করি। সন্ধ্যার পর থেকে এফডিসিতে মাদক সেবন ও নারী ব্যবসা হয়। ওই রুমগুলো আবার দখল হয়েছে। এগুলো বন্ধ করা দরকার। এফডিসি পবিত্র জায়গা। পবিত্র জায়গা পবিত্র রাখতে হবে। মূলত তার এমন বক্তব্য ভিত্তিহীন বলেই দাবি চলচ্চিত্রের মানুষের। এ কারণেই তার বিরুদ্ধে ব্যবস্থা নিতে যাচ্ছে চলচ্চিত্রের সংগঠনগুলো।

তবে আল্টিমেটামের বিষয়টি নিয়ে ভাবছেন না পীরজাদা হারুন। তিনি জানিয়েছেন, শিল্পী সমিতি ছাড়া এফডিসিতে তাকে অবাঞ্ছিত ঘোষণা করার এখতিয়ার কেউ রাখে না।

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
হঠাৎ উত্তপ্ত এফডিসি
নির্বাচন নিষিদ্ধসহ নায়ক সাইফ খানের ১৬ দাবি
চলচ্চিত্রে ক্ষমতার অপব্যবহারকারীদের উজ্জ্বলের হুঁশিয়ারি
এফডিসির এমডি পদে পরিবর্তন