• ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১
logo

অবশেষে মুক্তি পেতে যাচ্ছে ‘শনিবার বিকেল’

আরটিভি নিউজ

  ২৬ আগস্ট ২০২৪, ২৩:০৯
সংগৃহীত
ছবি: সংগৃহীত

মোস্তফা সরয়ার ফারুকী পরিচালিত ‘শনিবার বিকেল’ সিনেমাটি পাঁচ বছরেরও বেশি সময় ধরে আটকে আছে। দেশের বাইরে মুক্তি পেলেও নানান কারণে দেশে মুক্তিতে বাঁধা ছিল। অবশেষে সিনেমাটি মুক্তি পেতে যাচ্ছে বলে জানালেন জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আবদুল আজিজ।

আবদুল আজিজ বলেন, ‘দেশের চলমান পরিস্থিতিতে আমরা এখনই সিনেমাটি মুক্তি দিতে চাই না। আমরা আশাবাদি ‘শনিবার বিকেল’ খুব শিগগিরই সেন্সর ছাড়পত্র পাবে। আর সব ঠিক থাকলে আগামী নভেম্বরে দেশের দর্শক সিনেমাটি দেখতে পারবে।’

২০১৬ সালে গুলশানের হলি আর্টিজান বেকারিতে ঘটে যাওয়া ভয়াবহ সন্ত্রাসী হামলাকে উপজীব্য করে নির্মিত হয়েছে ‘শনিবার বিকেল’। এর কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন বাংলাদেশ থেকে জাহিদ হাসান, নুসরাত ইমরোজ তিশা, মামুনুর রশিদ, ইরেশ যাকের, ইন্তেখাব দিনার, গাউসুল আলম শাওন, নাদের চৌধুরী, ভারতের পরমব্রত চ্যাটার্জি, প্যালেস্টাইনের ইয়াদ হুরানিসহ অনেকে।

এর চিত্রগ্রহণের দায়িত্বে ছিলেন কাজাকিস্তানের চিত্রগ্রাহক আজিজ জাম্বাকিয়েভ। যিনি ২০১৩ সালে ‘হারমনি লেসন’ সিনেমার জন্য বার্লিন চলচ্চিত্র উৎসবে সেরা চিত্রগ্রাহকের পুরস্কার সিলভার বিয়ার জয় করেন।

সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করেছেন আব্দুল আজিজ, মোস্তফা সরয়ার ফারুকী এবং আনা কাচকো। আর প্রযোজনা প্রতিষ্ঠানগুলো হলো জাজ মাল্টিমিডিয়া, ছবিয়াল ও ট্যানডেম প্রোডাকশন।

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আল জাজিরায় কথা বলা সেই তরুণীর সঙ্গে কী সম্পর্ক, জানালেন উপদেষ্টা নাহিদ
‘মনে করার চেষ্টা করি, আম্মার সঙ্গে আমার শেষ কী কথা হয়েছিল’
মেজাজ হারিয়ে যা বললেন আলিয়া, ভিডিও ভাইরাল
নায়িকা হওয়ার প্রস্তাব ফেরালেন দীপ্তি