• ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১
logo

নাগার বাগদানের পরই মুখ খুললেন সামান্থা

বিনোদন ডেস্ক, আরটিভি

  ২৭ আগস্ট ২০২৪, ২১:৪০
ছবি: সংগৃহীত

দক্ষিণী ইন্ডাস্ট্রির জনপ্রিয় সাবেক তারকা দম্পতি নাগা চৈতন্য ও সামান্থা রুথ প্রভু। এই দম্পতির বিচ্ছেদের পর নানান কারণেই বহুবার খবরের শিরোনামে এসেছেন তারা। কয়েকদিন আগেই শোভিতা ধুলিপালার সঙ্গে বাগদান সেরেছেন নাগা।

কেমন আছেন অভিনেতার প্রাক্তন স্ত্রী সামান্থা রুথ প্রভু? এমন প্রশ্নের জল্পনায় মেতে উঠেছে তাদের ভক্ত-অনুরাগীরা। এসবের মাঝেই এবার সামাজিক যোগাযোগমাধ্যমে মুখ খুললেন সামান্থা।

এক পোস্টে অভিনেত্রী লিখেছেন, সবাই ভাবে বন্ধুত্ব বা যে কোনো সম্পর্কেই আদানপ্রদানের একটা সমীকরণ থাকে। তুমি কিছু দেবে। আমি কিছু দেব। কিন্তু বছরের পর বছর আমি একটা বিষয় শিখেছি, ভালোবাসা এমনই যে তুমি শুধুই দিয়ে যাবে। কিন্তু অপর পক্ষ হয়তো কিছুই দেবে না।

সামান্থা আরও লেখেন, আদানপ্রদানের সম্পর্ক নয়। বরং তুমি যত দিন না আমাকে ভালোবাসা ফেরত দিচ্ছ, তত দিন আমিই শুধু ভালোবেসে যাব। ভালবাসার অর্থ হলো ত্যাগ। আমি সত্যি কৃতজ্ঞ যে কিছু মানুষ আমাকে ভালোবাসেন। কিন্তু আমি পাল্টা ভালোবাসা তাদেরকে ফিরিয়ে দিতে পারি না।

সম্প্রতি এক অনুষ্ঠানে সামান্থাকে দেখে ভীষণ চিন্তিত হয়ে পড়েন অভিনেত্রীর ভক্তরা। সেখানে পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা দেন তিনি। সেই ছবি দেখে অনুরাগীদের প্রশ্ন—সামান্থা কি অসুস্থ?

কেন অভিনেত্রীর চেহারায় এমন চোখে পড়ার মতো বদল এসেছে? কেন এতটা ওজন কমিয়েছেন সামান্থা? যদিও সেই সব প্রশ্নের কোনো উত্তর দেননি সামান্থা।

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সামান্থার এ কী হাল
এবার যৌন হেনস্তা নিয়ে মুখ খুললেন সামান্থা
পর্দায় ঝড় তুলতে আসছেন সামান্থা
সামান্থার দুর্বলতাকে ব্যবহার করছে ‘জালিয়াত’ চিকিৎসক!