• ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১
logo

যে কারণে কার্ড ছাপানোর পরও ভেঙে যায় সালমানের বিয়ে

বিনোদন ডেস্ক, আরটিভি

  ২৮ আগস্ট ২০২৪, ১৬:৫৫
সালমান খান
সালমান খান

বলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলর সালমান খান। বহু নায়িকার সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ালেও কাউকেই জীবনসঙ্গী করেননি তিনি। তার সময়ের অনেকেই বিয়ে করে সংসার জীবনে থিতু হয়ে সন্তানের বাবা-মা হলেও তিনি ব্যাচেলরই রয়ে গেছেন।

তবে এবার জানা গেল, ২৪ বছর আগে সালমানের বিয়ে ঠিক হয়েও নাকি ভেঙে যায়। বিয়ের সকল প্রস্তুতি শেষ, এমনকি কার্ড ছাপানোর পরও অভিনেতা নিজেই বিয়ে ভেঙে দেন।

১৯৮৬ সাল থেকে অভিনেত্রী সংগীতা বিজলানির সঙ্গে দীর্ঘদিন প্রেমের সম্পর্কে ছিলেন সালমান। তাদের প্রেমকাহিনি সে সময়ে চাউর ছিল বিনোদন জগতে।

একটি সাক্ষাৎকারে সালমানের সেই বিয়ে ভাঙার রহস্য উন্মোচন করলেন তার বন্ধু প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালা।

তিনি জানান, ১৯৯৯ সালের ১৮ নভেম্বর বাবা সেলিম খানের জন্মদিনেই বিয়ে ঠিক হয়েছিল সালমান-সংগীতার। বাড়িতেও প্রস্তুতি শেষ, তবে আচমকাই বিয়ের ঠিক পাঁচ দিনে আগে সালমান জানিয়ে দেন— বিয়ে হচ্ছে না। তিনি এ বিয়ে করছেন না।

কারণ হিসাবে সালমান জানিয়েছিলেন, তার ইচ্ছে নেই। সে কারণে বিয়ে করতে পারবেন না তিনি। সবাই ভীষণ অবাক হয়ে গিয়েছিলেন সেদিন। তবে সালমানের মুখের ওপর কথা বলার সাহস কারও ছিল না। এরপর কেটে গেছে বহু বছর।

পরবর্তীতে ভারতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও রাজনীতিক মোহাম্মদ আজহার উদ্দিনকে বিয়ে করেন সংগীতা। যদিও অভিনেত্রীর সেই সংসারও টেকেনি। ২০১০ সালে ডিভোর্স হয় সংগীতা-আজহারের।

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সালমান-রাশমিকার আইটেম গানে ২০০ নৃত্যশিল্পী
পাঁজরের দুটো হাড় ভেঙে গেছে সালমানের
কেন ধাক্কা মেরে ঘর থেকে বের দেওয়া হয় শাহরুখকে
অভিষেককে রেখে সালমানের সঙ্গে ঐশ্বরিয়া, আলোচনার ঝড়