• ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১
logo

দখলকৃত ফ্ল্যাট উদ্ধারে সরকারের সহযোগিতা চাইলেন সংগীতশিল্পী ইভা রহমান

আরটিভি নিউজ

  ২৮ আগস্ট ২০২৪, ২২:৪৬
সংগৃহীত ছবি

দখলকৃত দুটি ফ্ল্যাট উদ্ধারে অন্তর্বর্তী সরকারের সহযোগিতা চেয়েছেন ভুক্তভোগী সংগীতশিল্পী ইভা রহমান।

বুধবার (২৮ আগস্ট) বিকেলে রাজধানীর গুলশানের একটি রেস্তোরাঁয় সংবাদ সম্মেলনে তিনি এ আহ্বান জানান।

লিখিত বক্তব্যে ইভা রহমান বলেন, আমার গুলশানের দুটি ফ্ল্যাট ফকির আকতারুজ্জামান দখল করে আছে। ডেভেলপার বাড়িটির কাজ শেষ করতে না পারায় আমি নিজ দায়িত্বে বাড়িটির কাজ সম্পন্ন করি। আকতারুজ্জামান ৪৬ লাখ টাকা করে দুটি ফ্ল্যাটের জন্য ৯২ লাখ টাকা দেয় এবং আমাকে আশ্বস্ত করে বাড়ির কাজ শেষ হবার পরে আমাকে বাকি যত টাকা খরচ হয় তা পরিশোধ করে দেবে। কিন্তু আমাকে ও আমার সন্তানকে অস্ত্রের মুখে জীবননাশের হুমকি দিয়ে জোড়পূর্বক ফ্ল্যাট দুটি দখলে নেয়, এমনকি কোন টাকা দিবে না বলে জানিয়ে দেয়।

‘২০২১ সালে সোহেল আরমানকে বিয়ে করার কিছুদিন পরে ফকির আকতারুজ্জামানের নেতৃত্বে পুনরায় আমার ফ্ল্যাট দুটি দখল করার জন্য কাউন্সিলর মফিজুল ইসলাম ও তিতুমীর কলেজ ছাত্রলীগের সভাপতি রিপনসহ আরও ৫০ থেকে ৬০ জন আমার বাড়িতে হামলা করে। বাড়ি ছেড়ে না গেলে আমাকে ও আমার স্বামীকে মেরে ফেলার হুমকি দেয়। আমি বাড়ি ছাড়তে না চাইলে ফকির আকতারুজ্জামানের পক্ষ থেকে হুইপ নজরুল ইসলাম বাবু ও এমপি শামীম ওসমান আমাকে ফোন দিয়ে বাড়ি ছেড়ে দেওয়ার জন্য বলে এবং বাড়িটি ফকির আকতারুজ্জামানের নামে লিখে দেওয়ার জন্য হুমকি দেয়।’

ভুক্তভোগী সংগীতশিল্পী আরও বলেন, এ ব্যাপারে ড. কাজী এরতেজা হাসানের সাহায্য চাইতে গেলে সেও আমাকে জীবননাশের হুমকি দিয়ে অর্থ আদায় করে। এমনকি আমাকে বলে, ফকির আকতারুজ্জামান আমাদের বস। জীবন বাঁচাতে চাইলে বাড়িটি ফকির আকতারুজ্জামানের নামে লিখে দিয়ে দেশ ছেড়ে চলে যেতে। ফকির আকতারুজ্জামান ফ্যাসিস্ট স্বৈরাচার শেখ হাসিনার খুব কাছের লোক হওয়ায় স্বরাষ্ট্রমন্ত্রীসহ যত আইনশৃঙ্খলা বাহিনী আছে সব জায়গায় বিষয়টি জানালেও কোনো প্রতিকার পাইনি। উল্টো ফকির আকতারুজ্জামান আমাকে ও আমার পরিবারকে জীবননাশের হুমকি এবং বিভিন্ন মিথ্যা মামলার ভয়ভীতি দেখাতে থাকে। এমতাবস্থায় পরিবার নিয়ে তিন মাস বাড়ির বাইরে পালিয়ে থাকি। এই সময়ে আমার ছেলে স্কুলে যেতে পারেনি।

এ অবস্থায় অন্তর্বর্তী সরকারের প্রধান ড. মুহাম্মদ ইউনূসসহ সকল ছাত্র সমন্বয়কদের দৃষ্টি আকর্ষণ করে ইভা রহমান বলেন, ফকির আকতারুজ্জামানসহ স্বৈরাচারের অর্থ লুণ্ঠনকারী দোসরদের আইনের আওতায় এতে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করে আমার ফ্ল্যাট দুটি আমাকে বুঝিয়ে দেওয়া হোক।

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
অন্তর্বর্তী সরকারের সঙ্গে চলমান অংশীদারিত্ব জোরদার করতে চায় যুক্তরাষ্ট্র
অনির্দিষ্টকালের জন্য অন্তর্বর্তী সরকারকে মেনে নেবে না জনগণ: ফখরুল
কাঠামোগত সংস্কারে অন্তর্বর্তী সরকারকে সহায়তা করবে এডিবি
অন্তর্বর্তী সরকারের সংস্কার পরিকল্পনা জানতে চায় যুক্তরাষ্ট্র: পররাষ্ট্র সচিব