• ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১
logo

অন্তঃসত্ত্বা স্ত্রীর পেটে লাথি মেরেছিলেন অভিনেতা

বিনোদন ডেস্ক, আরটিভি

  ২৯ আগস্ট ২০২৪, ১৭:১১
ছবি সংগৃহীত

মালায়ালাম অভিনেতা-রাজনীতিবিদ মুকেশের বিরুদ্ধে একের পর এক অভিযোগ উঠছে। অভিনেত্রী মিনু মুনীরের যৌন হেনস্তার অভিযোগের পর ব্যাপক সমালোচনার মুখে পড়েন তিনি। তবে এবারই প্রথম নয়, এর আগেও অভিনেতার বিরুদ্ধে গুরুতর অভিযোগ করেছিলেন তার প্রাক্তন স্ত্রী অভিনেত্রী সারিতা। সম্প্রতি নেটদুনিয়ায় নতুন করে ভাইরাল হয়েছে পুরনো সেই সাক্ষাৎকার।

জানা গেছে, অন্তঃসত্ত্বা স্ত্রী সারিতার পেটে লাথি মেরেছিলেন মুকেশ। ওই সাক্ষাৎকারে অভিনেতার প্রাক্তন স্ত্রী বলেন, আমি যখন অন্তঃসত্ত্বা ছিলাম, তখন মুকেশ আমার পেটে লাথি মারে, আমি উঠোনে পড়ে গিয়েছিলাম।

সারিতা বলেন, আমি যখন ৯ মাসের অন্তঃসত্ত্বা, ওই সময়ে মুকেশের সঙ্গে বাইরে ডিনারে গিয়েছিলাম। রাতের খাবার খেয়ে ফেরার জন্য যখন গাড়িতে উঠতে যাব, তখন সে গাড়ি চালাতে শুরু করে। আর আমি গাড়ির পেছনে দৌড়াতে থাকি। এক পর্যায় রাস্তায় বসে কাঁদতে থাকি। একবার মধ্যরাতে মাতাল অবস্থায় মুকেশ বাড়ি ফিরে। দেরি হওয়ার কারণ জানতে চাইলে সে আমার চুল ধরে টেনে নিয়ে মেঝেতে ফেলে মারতে থাকে।

তিনি আরও বলেন, মুকেশ সবাইকে দেখাতো আমরা ভালো আছি। বিভিন্ন অনুষ্ঠানে সুখী হিসেবে ক্যামেরার সামনে পোজ দিতাম আমরা। কিন্তু ওই সময়ে একাধিক বিবাহবহির্ভূত সম্পর্কে ছিল সে। আমি আশা করেছিলাম, মুকেশ তার ভুল বুঝতে পেরে ফিরে আসবে। কিন্তু সেটা হয়নি।

প্রসঙ্গত, ১৯৮৮ সালে মুকেশকে বিয়ে করেন সারিতা। ২০১১ সালে ভেঙে যায় তাদের সংসার। পরে ২০২১ সালে নৃত্যশিল্পী মেথিল দেবিকাকে বিয়ে করলেও সংসার ভেঙে যায় মুকেশের। তবে অভিনেত্রী সারিতা আর বিয়ে করেননি।

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মুকেশ আম্বানিকে সরিয়ে ভারতের শীর্ষ ধনী গৌতম আদানি
অনন্ত আম্বানির বিয়েতে বোমাতঙ্ক ছড়িয়ে গ্রেপ্তার যুবক
বিয়েতে শাহরুখসহ ২৫ জনকে ২ কোটির ঘড়ি উপহার দিলেন অনন্ত!
আম্বানির বিয়ে নিয়ে চিন্তায় ছিলেন অমিতাভ রেজা!