• ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১
logo

চার-পাঁচ বছর পাগলের মতো কেটেছে: নোরা ফাতেহি

বিনোদন ডেস্ক, আরটিভি

  ২৯ আগস্ট ২০২৪, ১৭:৫৯
নোরা ফাতেহি
নোরা ফাতেহি

বছরজুড়েই আলোচনায় থাকেন বলিউড অভিনেত্রী-ড্যান্সার নোরা ফাতেহি। কখনও কাজ, কখনও বা ব্যক্তিগত জীবন নিয়ে খবরের শিরোনামে উঠে আসে তার নাম। বহু কাঠখড় পুড়িয়ে আজকের শক্ত অবস্থান তৈরি করেছেন এই অভিনেত্রী।

সম্প্রতি ভারতীয় গণমাধ্যম বম্বে টাইমসের এক সাক্ষাৎকারে ব্যক্তিগত জীবনের নানান বিষয় নিয়ে কথা বলেন নোরা ফাতেহি। এসময় অভিনেত্রী জানান, গত চার/পাঁচ বছর ব্যক্তিগত জীবনে অনেক কঠিন সময় পার করেছেন তিনি।

নোরা ফাতেহি

এ আলাপচারিতায় আপনাকে নিয়ে যদি কোনো ডকুমেন্টারি তৈরি করা হলে জীবনের কোন সময়টা তুলে ধরা কঠিন হবে? জানতে চাইলে জবাবে নোরা ফাতেহি বলেন, গত চার/পাঁচ বছর। এ সময়ে আমার ব্যক্তিগত জীবনে অনেক কিছু ঘটেছে, যা সবাই জানেন না।

গত চার/পাঁচ বছর সত্যি পাগলের মতো ছিল। এই সময় নিয়ে কথা বলা আমার জন্য কঠিন। আমি যদি কখনও ডকুমেন্টারি তৈরি করতে যাই, তবে এ বিষয়ে আমাকে সৎ থাকতে হবে। তবে ব্যক্তিগত জীবনে ঠিক কি ঘটেছে, তা নিয়ে টুঁ শব্দও করেননি নোরা ফাতেহি। বরং এই বক্তব্যের পর তা নিয়ে রহস্য দানা বেঁধেছে।

নোরা ফাতেহি

অভিনেত্রী বলেন, ‘আমি এমন একজন যে, বহুমাত্রিক, বহুমুখী, একাধিক কাজ করেছি এবং একজন বিনোদনকারী। আমি নোরা ফাতেহি হিসেবে নিজের ব্র্যান্ডকে শক্তিশালী করেছি। আপনি আমাকে চলচ্চিত্রে কাজ করতে দেখেছেন, গানে দেখেছেন, বিশ্ব সংগীত তারকা হিসেবে দেখেছেন, বিশ্বের বড় বড় মঞ্চে পারফর্ম করতেও দেখেছেন।’

প্রসঙ্গত, আইটেম গানের পাশপাশি অভিনয়েও সরব হয়েছেন নোরা ফাতেহি। চলতি বছর মুক্তি পেয়েছে তার অভিনীত দুটি সিনেমা ‘ক্র্যাক’ও ‘মাদগাঁও এক্সেপ্রেস।’ আদিত্য দত্ত পরিচালিত ‘ক্র্যাক’সিনেমায় ও নোরা ফাতেহির সঙ্গে শেযার করেছেন স্ক্রিন অর্জুন রাম পাল ও বিদ্যুৎ জামাল। এ ছাড়াও আরও বেশ কয়েকটি সিনেমার কাজ হাতে রয়েছে তার।

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জাবিতে শহীদদের স্মরণে ডকুমেন্টারি প্রদর্শন ও স্মরণসভা 
ক্ষমা চাইলেন নোরা ফাতেহি
নোরা ফাতেহির ছবি নিয়ে সমালোচনার ঝড়
নারীবাদ নিয়ে নোরা ফাতেহির মন্তব্য, ক্ষুব্ধ নেটিজেনরা