• ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১
logo

কানাডা মাতাবেন বেবী নাজনীন, বন্যার্তরা পাবেন আয়ের অর্থ

বিনোদন ডেস্ক, আরটিভি

  ৩০ আগস্ট ২০২৪, ১৫:৩৬
ছবি: সংগৃহীত

‘এলোমেলো বাতাসে উড়িয়েছি শাড়ির আঁচল’, ‘কাল সারা রাত ছিল স্বপনেরও রাত’, ‘দু’চোখে ঘুম আসে না’সহ অসংখ্য জনপ্রিয় গানের নন্দিত কণ্ঠশিল্পী বেবী নাজনীন। এখনও তার কণ্ঠের আবেদন আগের মতোই অম্লান। নতুন খবর হলো, আগামীকাল (৩১ আগস্ট) এই শিল্পী কানাডার টরেন্টোতে অনুষ্ঠেয় ৬ষ্ঠ সম্মিলিত বাংলা মেলায় পারফর্ম করবেন। আর শো থেকে উপার্জিত অর্থের একটি অংশ ব্যয় হবে দেশের বন্যার্তদের মাঝে- এমনটাই জানিয়েছেন মেলার অন্যতম সমন্বয়ক দীন ইসলাম।

গণমাধ্যমকে তিনি বলেন, মেলা থেকে আয়ের একটি অংশ বাংলাদেশে ভয়াবহ বন্যা আক্রান্তদের সহায়তায় পাঠানো হবে। সংগীতানুষ্ঠানের পাশাপাশি প্রবাসী বাংলাদেশিদের অংশগ্রহণে থাকছে নানা আয়োজন। মেলা কেন্দ্র করে ব্যাপক প্রচারণা শুরু হয়েছে আরও আগে থেকেই। মেলায় কানাডায় অবস্থানরত প্রবাসী শিল্পীদেরও পরিবেশনা থাকবে। থাকবে বিভিন্ন স্টল।

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা বেবী নাজনীন বর্তমানে আমেরিকার নিউইয়র্কে অবস্থান করছেন। আজ শুক্রবার সেখান থেকেই কানাডার উদ্দেশে রওনা হবেন তিনি। এরপর আগামীকাল (৩১ আগস্ট) টরেন্টোর বার্চমাউন্ট পার্কে অনুষ্ঠেয় বাংলা মেলায় পারফর্ম করবেন।

সব ঠিক থাকলে ‘ব্ল্যাক ডায়মন্ড’ ও ‘উত্তরবঙ্গের দোয়েল’ খ্যাত জনপ্রিয় এই কণ্ঠশিল্পী আগামী মাসেই দেশে ফিরবেন। এরপর মনোনিবেশ করবেন গান ও রাজনীতিতে।

এ প্রসঙ্গে বেবী নাজনীন বলেন, রাজনৈতিক কারণে আমাকে দীর্ঘদিন দেশের বাইরে থাকতে হয়েছে। এবার ফিরছি। আশা করছি নতুনভাবে সব শুরু করতে পারব।

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বন্যার্তদের ‘প্রচেষ্টা’ দিচ্ছে ১০ টাকায় নতুন জামাকাপড়
বন্যার্তদের ত্রাণ সহায়তা, খরচ নিয়ে যা বললেন হাসনাত আব্দুল্লাহ
বোনাসের একটি অংশ বন্যার্তদের দেবেন ক্রিকেটাররা
আখাউড়ায় বন্যার্তদের মাঝে নগদ অর্থ বিতরণ