• ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১
logo

‘ময়না’ নাটক দিয়ে আলোচনায় শান্ত

বিনোদন ডেস্ক, আরটিভি

  ৩১ আগস্ট ২০২৪, ১১:৩৯
শোয়েব আক্তার শান্ত
শোয়েব আক্তার শান্ত

নতুন প্রজন্মের অভিনেতা শোয়েব আক্তার শান্ত। ইতোমধ্যে বেশ কিছু একক নাটক, শর্টফিল্ম ও ওয়েব সিরিজে অভিনয় করে দর্শকদের নজর কেড়েছেন তিনি। সম্প্রতি মুক্তি পেয়েছে তার অভিনীত নাটক ‘ময়না’। মুক্তির পরই দর্শক মহলে ব্যাপক সাড়া ফেলেছে নাটকটি।

নাটকটি পরিচালনা করেছেন তরুণ নির্মাতা মামুন আর রশীদ। একদিনেই ভিউ ছাড়িয়েছে এক মিলিয়ন। শান্ত অভিনীত এই নাটকটি এখন আলোচনার তুঙ্গে। নাটকটিতে নিজের অভিনয় দিয়ে নেটিজেনদের দারুন প্রশংসা কুড়াচ্ছে তিনি। এতে অভিনেতার সঙ্গে জুটি বেঁধেছেন আরোহী মীম।

এ প্রসঙ্গে শান্ত বলেন, দর্শকদের জন্যই আমরা কাজ করি। দর্শকরা প্রশংসা করলে সেটা আমাদের পরম প্রাপ্তি। কাজটা অনেক মন দিয়ে করেছিলাম। দর্শকরা নাটকটি দেখেছে এজন্য আমি খুশী। আগামীতে আরও ভালো ভালো কাজ দর্শকদের উপহার দিতে চাই।

ইতোমধ্যে শান্ত অভিনীত আরও কিছু নাটক সাড়া ফেলেছে দর্শকদের কাছে। সেগুলো হলো— ‘বেয়াইন যেন কাঁচামরিচ’, ‘প্রেমের চল্লিশা’, ‘মহল্লার মাস্তান’, ‘মাইকওয়ালা রোমিও’, ‘প্রেম করবি নইলে মরবি’ অন্যতম।

প্রসঙ্গত, শান্ত-মীম ছাড়াও ‘ময়না’ নাটকে আরও অভিনয় করেছেন— ফজলুর রহমান বাবু, শম্পা নিজাম, আনোয়ার শাহসহ আরও অনেকেই। বর্তমানে ওয়েব সিরিজ ‘গভীর জলের মাছ’-এ কাজ করছেন শান্ত।

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়