• ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১
logo

কনসার্টে মঞ্চ ভেঙে মার্কিন র‌্যাপারের মৃত্যু

বিনোদন ডেস্ক, আরটিভি

  ০১ সেপ্টেম্বর ২০২৪, ১৩:২২
মার্কিন র‌্যাপার ফ্যাটম্যান স্কুপ
মার্কিন র‌্যাপার ফ্যাটম্যান স্কুপ

কনসার্ট করতে গিয়ে মঞ্চ ভেঙে মারা গেছেন মার্কিন র‌্যাপার ফ্যাটম্যান স্কুপ। শুক্রবার (৩০ আগস্ট) মারা যান তিনি। মৃত্যুর সময় তার বয়স হয়েছিল ৫৩ বছর।

জানা গেছে, হামদের শহরের সেন্টার পার্কে আয়োজিত কনসার্টে পারফর্ম করতে গিয়েছিলেন। শো অর্ধেক সময় শেষ করার পরই স্টেজ ভেঙে পড়ে যান তিনি। পরে দ্রুত তাকে অ্যাম্বুলেন্সে করে হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসকরা স্কুপকে মৃত ঘোষণা করেন।

গায়কের মৃত্যুর খবরটি নিশ্চিত করেছে তার বুকিং এজেন্সি এমএনএস। এপ্রসঙ্গে এজেন্সির একজন মুখপাত্র বলেন, ছিলেন সংগীত জগতের একটি জনপ্রিয় ব্যক্তিত্ব স্কুপ। যিনি বিশ্বজুড়ে অসংখ্য ভক্তদের ভালোবাসা পেয়েছেন। তার আইকনিক কণ্ঠ মহান শিল্পীদের ওপর অমোচনীয় প্রভাব রেখেছে।

অন্যদিকে সামাজিক যোগাযোগমাধ্যমে স্কুপের পরিবার জানান, একটি উজ্জ্বল নক্ষত্রের পতন ঘটল, যিনি মঞ্চ ও জীবনের জন্য ছিলেন আলোর উৎস।

বিশ্বমানের একজন গায়ক ছিলেন স্কুপ। ১৯৯০-এর দশকে নিউ ইয়র্ক সিটির হিপ হপ দৃশ্যে একটি প্রভাবশালী ব্যক্তিত্ব হিসেবে পরিচিত ছিলেন তিনি। মিসি এলিয়টের গ্র্যামি পুরস্কার বিজয়ী গান ‘লুজ কন্ট্রোল’ এবং মারিয়া কেরির ‘ইটস লাইক দ্যাট’সহ জনপ্রিয় গানে অংশ নিয়েছেন স্কুপ।

তার জনপ্রিয় একটি হিট গান ‘বি ফেইথফুল।’ ১৯৯৯ সালে মুক্তি পেয়েছিল এবং ২০০৩ সালে আন্তর্জাতিকভাবে সাফল্য অর্জন করে, আয়ারল্যান্ড এবং যুক্তরাজ্যে শীর্ষে পৌঁছায় গানটি।

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়