• ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১
logo

তানিয়া বললেন ‘ভাই-ব্রাদার টাইপ ফ্রেন্ড ছিলাম’, আরশ খান দিলেন ভিন্ন ইঙ্গিত

বিনোদন ডেস্ক, আরটিভি

  ০১ সেপ্টেম্বর ২০২৪, ১৮:০৮
সংগৃহীত
ছবি: সংগৃহীত

বর্তমান সময়ের দর্শকপ্রিয় দুই অভিনয়শিল্পী আরশ খান ও তানিয়া বৃষ্টি। একসঙ্গে অনেক নাটকে কাজ করতে দেখা গেছে তাদের। দর্শকমহলে বেশ প্রশংসিতও এই জুটি। একইসঙ্গে পর্দায় তাদের রসায়ন বরাবরই মুগ্ধ করে দর্শকদের। তবে পর্দার বাইরে ব্যক্তিজীবনে ‘প্রেম ও বিয়ে’ সম্পর্ক নিয়ে একাধিকবার শিরোনামে উঠে এসেছেন এই জুটি।

তানিয়া বৃষ্টি ও আরশ খানের মধ্যকার প্রেম ও বিয়ের গুঞ্জন দীর্ঘদিন ধরে থাকলেও মাঝে মাঝেই সেই গুঞ্জন আবার আড়াল হয়। এরইমধ্যে শনিবার (৩১ আগস্ট) দেশের একটি সংবাদমাধ্যমের প্রতিবেদনে দেখা যায় আরশ খানের সঙ্গে সম্পর্কের বিষয়টি খোলাসা করে অভিনেত্রী তানিয়া বৃষ্টি বলেন, ‘ভাই-ব্রাদার টাইপের ফ্রেন্ড ছিলাম আমরা।’ তবে বিষয়টি নজরে আসার পর ভিন্ন ইঙ্গিত দিয়েছেন আরশ খান।

তানিয়া বৃষ্টি বলেছেন, অনেকে অনেক কিছুই লিখে থাকে। তবে কাকে নিয়ে কোন গুঞ্জন, সেটা জানা প্রয়োজন? এখন কার কথা বলা হচ্ছে, তা বুঝতে পারছি না। এ ছাড়া আরশ খানের সঙ্গে সম্পর্কের ব্যাপারে বলেন, আমাদের মধ্যে প্রেম বা সম্পর্ক, এ ধরনের কিছু না। শুরু থেকেই একসঙ্গে অনেক নাটকের কাজ করেছি। এ জন্য অনেকেই নানা ধরনের কথা বলে থাকেন। একসঙ্গে কাজের সূত্রে বিভিন্ন সময় ফেসবুকে পোস্ট করেছি ও লিখেছি। তবে সম্পর্ক, এ ধরনের কিছু না।

তিনি আরও বলেন, একসঙ্গে অনেক নাটকে জুটি হয়ে কাজ করেছি আমরা। এ কারণে আমাদের সম্পর্ক খুবই ক্লোজ ছিল। আসলে ভাই-ব্রাদার টাইপের ফ্রেন্ড ছিলাম আমরা। বাসাও কাছাকাছি ছিল। ওই সময় আমাদের অনেক কাজ হয়েছে। তবে এখন আর আগের মতো একসঙ্গে কাজ করছি না। সেই ফ্রেন্ডশিপ আর নেই।

এদিকে এ অভিনেত্রীর এমন বক্তব্য নজর কেড়েছে অভিনেতা আরশের। এ ব্যাপারে সরাসরি কথা না বললেও সোশ্যাল মিডিয়ায় একটি ইঙ্গিতমূলক স্ট্যাটাস দিয়েছেন তিনি। লিখেছেন, ‘ভাই-ব্রাদার টাইপ বলে কিছু নাই। পুসি ক্যাটস আর ভেরি ডেঞ্জারাস। যে ভালোবাসে তাকেই খামচি দেয়।’

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আত্মার মাগফিরাত কামনা করলেন আরশ, তানিয়া বৃষ্টি বললেন ‘ইন্নালিল্লাহি...’
প্রেমিকার শোকে চলন্ত বাসের নিচে তরুণের ঝাঁপ
পরকীয়া প্রেমিকের পাওনা টাকা না দেওয়ায় ট্রিপল মার্ডার
সাদিয়া আয়মানের সঙ্গে প্রেমের গুঞ্জনে যা বললেন খায়রুল বাসার