• ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১
logo

যে কারণে বিয়ে হচ্ছে না কঙ্গনার

বিনোদন ডেস্ক, আরটিভি

  ০২ সেপ্টেম্বর ২০২৪, ১২:২৪
কঙ্গনা রানাওয়াত
কঙ্গনা রানাওয়াত

ভারতের হিমাচল প্রদেশ মান্ডির বিজেপির সংসদ সদস্য ও বলিউডের অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। ইন্ডাস্ট্রিতে ঠোঁটকাটা হিসেবেও পরিচিত তিনি। মাঝে মধ্যেই সামাজিক যোগাযোগমাধ্যমে খোলামেলা মন্তব্য করে সমালোচিত হন এই অভিনেত্রী।

কঙ্গনার সহকর্মীদের মধ্যে অনেকেই বিয়ে করে সংসার জীবনে থিতু হয়েছেন। কিন্তু তিনি এখনও সিঙ্গেলই রয়ে গেছেন। ব্যক্তিগত জীবনে অনেকের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ালেও কারও সঙ্গেই গাঁটছড়া বাঁধতে পারেননি তিনি। এবার জানা গেল, কি কারণে বিয়ে হচ্ছে না কঙ্গনার?

সম্প্রতি ‘আপ কি আদালত’ অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত হয়ে বিয়ে নিয়ে প্রশ্নের মুখে পড়েন কঙ্গনা। সেখানেই বিয়ে না হওয়ার কারণ জানালেন তিনি।

কঙ্গনা বলেন, আমার মনে হয়, বাচ্চা নেওয়ার সময় হয়েছে। কিন্তু মানুষ আমার নামে এত বদনাম করেছে যে, আমার বিয়ে হচ্ছে না। আমার বিরুদ্ধে এত মামলা আছে যে, যখনই আমি কারও সঙ্গে কথা বলা শুরু করি তখনই আমার বাড়িতে পুলিশ আসে বা আমাকে সমন পাঠানো হয়।

একটি গল্প শেয়ার করে তিনি বলেন, একবার সমন পাঠানো দেখে আমার হবু শ্বশুর-শাশুড়ি বাড়ি থেকে পালিয়ে যান। এসব বিষয় প্রভাব ফেলেছে। আমি মজা করছি না।

প্রসঙ্গত, কঙ্গনা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘তেজাস’। আগামী ৬ সেপ্টেম্বর মুক্তি পেতে যাচ্ছে তার নতুন সিনেমা ‘ইমার্জেন্সি’। এতে ইন্দিরা গান্ধীর চরিত্রে অভিনয় করেছেন তিনি। অভিনয়ের পাশাপাশি সিনেমাটি নির্মাণও করেছেন কঙ্গনা।

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সবাই আমাকে নিশানা করছে: কঙ্গনা
কঙ্গনাকে হত্যার হুমকি
সরকার কঠোর না হলে ভারত এতদিনে বাংলাদেশ হয়ে যেত: কঙ্গনা
তিন খানকে নিয়ে কঙ্গনার যে ইচ্ছা