• ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১
logo

যেখানে অন্যায়, সেখানেই প্রতিবাদ করতে হবে: মিথিলা

বিনোদন ডেস্ক, আরটিভি

  ০২ সেপ্টেম্বর ২০২৪, ১৫:১০
রাফিয়াত রশিদ মিথিলা
রাফিয়াত রশিদ মিথিলা

শোবিজের জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। অভিনয়ের পাশাপাশি ভালো গানও করেন তিনি। যুক্ত রয়েছেন সামাজিক কর্মকাণ্ডেও। ইতোমধ্যে নিজ দেশের গণ্ডি পেরিয়ে পা রেখেছেন ওপার বাংলায়।

বর্তমানে দেশের বন্যা পরিস্থিতিতে নিজের সামর্থ্য অনুযায়ী দুর্গত মানুষের পাশে দাঁড়াচ্ছেন মিথিলা। শুধু বন্যা নয়, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সময় সংহতি জানিয়ে শিক্ষার্থীদের পাশে ছিলেন তিনি। এবার অভিনেত্রী বললেন, যেখানে অন্যায় সেখানেই প্রতিবাদ করতে হবে।

এ অভিনেত্রী আরও বলেন, যখন কোনো অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদ করা হয়, তখন আমাদের সংহতি জানানো দরকার। যেখানে অন্যায় সেখানেই প্রতিবাদ করতে হবে, তাহলেই দেশটা সুন্দর হবে। আমার প্রত্যাশা হচ্ছে-অন্যায় যেন না হয়। বিনাকারণে মানুষ যেন আর মারা না যায়। ক্ষমতার অপব্যবহার যেন না হয়। সাম্যের দেশ হোক। সবাই যেন সমান অধিকার পাই।

প্রসঙ্গত, ব্যক্তিগত জীবনে প্রথমে গায়ক-অভিনেতা তাহসানকে বিয়ে করেছিলেন মিথিলা। এই সংসারে আইরা তেহরীম খান নামের একটি কন্যাসন্তান রয়েছে। তবে মিথিলা-তাহসানের সেই সংসার ভেঙে যায়। পরে ২০১৯ সালে ভারতীয় চলচ্চিত্র পরিচালক সৃজিত মুখার্জিকে বিয়ে করেন তিনি।

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
চোখ ভিজে এলো, মাথা নত হলো: মিথিলা
কলকাতায় নতুন সিনেমা মুক্তি, যা বললেন মিথিলা
‘পাশের বাড়ির মেয়ে’র চরিত্র আর টানে না: মিথিলা
পরকীয়া নিয়ে যা বললেন মিথিলা