• ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১
logo

অভিনয়ের পাশাপাশি চিকিৎসা পেশায় রয়েছেন যে অভিনেত্রীরা

বিনোদন ডেস্ক, আরটিভি

  ০৫ সেপ্টেম্বর ২০২৪, ১২:৪৩
ছবি সংগৃহীত

অভিনয় দিয়ে খ্যাতি অর্জন করলেও দক্ষিণের বেশ কয়েকজন অভিনেত্রীই পেশায় চিকিৎসক। রয়েছেন বলিউডের নায়িকারাও। অভিনয়ের পাশাপাশি সেখানেও নিজেদেরকে প্রতিষ্ঠিত করেছেন তারা।

ভারতীয় গণমাধ্যম টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদন হতে জানা যায়, ‘সোচ’, ‘পেহেলি’র মতো বহু হিন্দি সিনেমায় অভিনয় করে নজর কেড়েছেন অদিতি গোবিত্রিকর। মরাঠি ও তেলেগু সিনেমাতেও অভিনয় করতে দেখা যায় তাকে।

মুম্বাইয়ের একটি মেডিকেল কলেজ থেকে এমবিবিএস সম্পন্ন করেন অদিতি। পড়াশোনা শেষ করে মডেলিং-অভিনয় শুরু করেন অদিতি। তবে বর্তমানে অভিনয় ছেড়ে চিকিৎসাবিদ্যায় মন দিয়েছেন এই অভিনেত্রী।

সৌন্দর্য প্রতিযোগিতায় বিজয়ী হয়ে আলোচনায় আসেন মানুষি ছিল্লার। এরপর অভিনয়ে পা রাখেন তিনি। বলিপাড়া সূত্রে জানা যায়, হরিয়ানার একটি কলেজ থেকে এমবিবিএস ডিগ্রি সম্পন্ন করেছেন মানুষি।

অন্যদিকে দক্ষিণী ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রীর তালিকায় প্রথম সারিতে নাম রয়েছে সাই পল্লবীর। তিনিও চিকিৎসাবিদ্যা নিয়ে পড়াশোনা শেষ করার পর রুপালি পর্দায় নাম লেখান এই অভিনেত্রী।

২০১৬ সালে জর্জিয়ার একটি কলেজ থেকে চিকিৎসা বিষয়ে পড়াশোনা করেন সাই । পরে ২০২০ সালে ত্রিচিতে ‘ফরেন মেডিকেল গ্র্যাজুয়েট এক্সামিনেশন’ (এফএমজিই) দেন তিনি।

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
অবশেষে মমতার সঙ্গে বৈঠক করলেন আন্দোলনকারীরা
আমি পদত্যাগে রাজি, বললেন মমতা
খালেদা জিয়াকে বিদেশ নেওয়ার বিষয়ে যা বললেন চিকিৎসক জাহিদ
কক্সবাজারে চিকিৎসকের ওপর হামলার ঘটনায় গ্রেপ্তার ৪