• ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১
logo

যাত্রা শুরু টেলিভিশন এন্টারটেইনমেন্ট জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের

আরটিভি নিউজ

  ০৬ সেপ্টেম্বর ২০২৪, ২৩:১১
সংগৃহীত
ছবি: সংগৃহীত

দেশের বিভিন্ন টেলিভিশনে কর্মরত বিনোদন সাংবাদিকদের নিয়ে গঠিত হলো ‘টেলিভিশন এন্টারটেইনমেন্ট জার্নালিস্ট অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (টেজাব)’। বিনোদন সাংবাদিকদের মানসিক উন্নতি, পেশাগত দক্ষতা বৃদ্ধি, সাংস্কৃতিক বিকাশ এবং কর্মক্ষেত্রে সুন্দর পরিবেশ তৈরি এই সংগঠনের মূল উদ্দেশ্য।

সংগঠনটি পরিচালনার জন্য গঠিত হয়েছে ১১ সদস্যের পরিচালনা পরিষদ, যার সভাপতি নাজমুল আলম রানা (চ্যানেল ২৪)। সাধারণ সম্পাদক পদে আছেন বুলবুল আহমেদ জয় (একাত্তর টেলিভিশন)।

শুক্রবার (৬ সেপ্টেম্বর) আনুষ্ঠানিক ঘোষণার মাধ্যমে যাত্রা শুরু করে সংগঠনটি। বেলা ১২টায় রাজধানীর একটি অভিজাত হোটেলে অনুষ্ঠিত হয় সংগঠনটির সাধারণ সভা ও অভিষেক অনুষ্ঠান। সেখানে সংগঠনের বিভিন্ন কার্যনির্বাহী পদের দায়িত্বপ্রাপ্তদের পরিচয় করিয়ে দেয়া হয়।

অনুষ্ঠানে জানানো হয়, সংগঠনের সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পেয়েছেন আলী আফতাব ভূঁইয়া, যুগ্ম সাধারণ সম্পাদক রাজন হাসান (গাজী টিভি), অর্থ সম্পাদক পদে জাহিদুর রহমান (এনটিভি), দফতর সম্পাদক মাকসুদুল হক ইমু (চ্যানেল ২৪), সাংগঠনিক সম্পাদক আল কাছির (সময় টিভি), প্রচার ও প্রকাশনা সম্পাদক ফাতেমা কাউসার (নিউজ ২৪), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক শাহরিন জেবিন (চ্যানেল ২৪), আন্তর্জাতিক ও সমাজকল্যাণ সম্পাদক সাদিয়া ন্যান্সি (এটিএন নিউজ) এবং প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক পদে মৌমিতা জান্নাত (মাছরাঙা টিভি)। আগামী দুই বছরের জন্য দায়িত্ব পালন করবেন তারা।

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আরটিভিতে আজ (১৬ সেপ্টেম্বর) যা দেখবেন
আরটিভিতে আজ (১৫ সেপ্টেম্বর) যা দেখবেন
টিভিতে আজকের খেলা
আরটিভিতে আজ (১৫ সেপ্টেম্বর) যা দেখবেন