• ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১
logo

আত্মহত্যার চেষ্টা করেছিলেন অভিনেত্রী

বিনোদন ডেস্ক, আরটিভি

  ০৭ সেপ্টেম্বর ২০২৪, ১১:০৩
শামা সিকান্দার
শামা সিকান্দার

ভারতীয় টিভি সিরিয়াল ‘ইয়ে মেরি লাইফ হ্যায়’র মাধ্যমে খ্যাতি কুড়ান অভিনেত্রী শামা সিকান্দার। পরবর্তীতে পা রাখেন বলিউডে। আমির খান, ফারদিন খান, মনীষা কৈরালার সঙ্গে অভিনয় করেছেন তিনি। তবে বর্তমানে পর্দা থেকে দূরেই রয়েছেন শামা।

শামা সিকান্দার

তবে কী কারণে অভিনয় থেকে নিজেকে সরিয়ে নিয়েছিলেন তিনি? এতদিন বিষয়টি নিয়ে একবারেই নিশ্চুপ ছিলেন শামা। অবশেষে নীরবতা ভাঙলেন অভিনেত্রী।

সম্প্রতি ভারতীয় গণমাধ্যম পিঙ্কভিলাকে সাক্ষাৎকার দিয়েছেন শামা। অভিনেত্রী বলেন, আমি অনেক পুড়েছি। এ কারণেই মিডিয়া থেকে চলে যাওয়ার সিদ্ধান্ত নিই। আমি দীর্ঘসময় বিরতিহীনভাবে কাজ করেছি। এটি আমার মানসিক স্বাস্থ্যের ওপরে প্রভাব ফেলেছিল।

শামা সিকান্দার

তিনি আরও বলেন, আমি অস্বস্তি বোধ করছিলাম এবং বাইরে যাওয়া বন্ধ করে দিয়েছিলাম। সামাজিক অনুষ্ঠানে যাওয়াও বন্ধ করে দিয়েছিলাম। আমি হতাশাগ্রস্ত হয়ে পড়েছিলাম, এমনকি আত্মহত্যার চেষ্টাও করেছিলাম। সৌভাগ্যক্রমে আমার বাবা-মা আমাকে বাঁচিয়েছিলেন।

দুঃসময়ে বন্ধুদের পাশে না পেয়ে কারও সঙ্গে যোগাযোগের আগ্রহ হারিয়ে ফেলেছিলেন শামা। যদিও অভিনেত্রীর মানসিক স্বাস্থ্যের খবর জানতে পেরে নিজেদের অপরাধী ভাবতে থাকেন তার কিছু বন্ধু।

শামা সিকান্দার

জানা গেছে, অভিনয়ে ফিরবেন শামা। তবে টিভি সিরিয়ালে আর কাজ করতে চান না তিনি। এ প্রসঙ্গে অভিনেত্রী বলেন, আমার পছন্দ ওটিটি প্রজেক্ট। আমি যেমন অভিনয়কে ভালোবাসি, তেমন নিজেকে ও পরিবারকেও ভালোবাসি। আমি একই ভুল পুনরায় করতে চাই না। আমি আমার কাজ ও জীবনকে উপভোগ করতে চাই। টিভিতে কাজ করতে গেলে এটা সম্ভব না। তাই আর টিভিতে ফিরতে চাই না।

প্রসঙ্গত, ১৯৯৮ সালে ‘প্রেম আগান’ সিনেমা দিয়ে বলিউডে পা রাখেন শামা। যদিও এতে ছোট্ট একটি চরিত্রে অভিনয় করেন তিনি। পরবর্তীতে ১৯৯৯ সালে মুক্তি পায় বলিউডের ‘মান’ সিনেমা। এ সিনেমায় আমির খানের সঙ্গে জুটি বেঁধেছিলেন শামা। তার অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘বাইপাস রোড।’ ২০১৯ সালে মুক্তি পায় এটি। এরপর আর কোনো সিনেমায় দেখা যায়নি এই অভিনেত্রীকে।

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ডিভোর্স নিয়ে যা বললেন আমির খানের প্রাক্তন স্ত্রী 
সালমানের বিরুদ্ধে বিস্ফোরক মন্তব্য আমিরের
 পূজা বেদির গোপন তথ্য ফাঁস করলেন ফারাহ খান
রুপালি পর্দায় আসছেন আমিরপুত্র, কমালেন ২৬ কেজি ওজন