• ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১
logo

ক্যানসারের মধ্যেই দুঃসংবাদ দিয়ে সাহায্য চাইলেন হিনা

বিনোদন ডেস্ক, আরটিভি

  ০৭ সেপ্টেম্বর ২০২৪, ২২:০৬
সংগৃহীত
ছবি: সংগৃহীত

ক্যানসারের সঙ্গে লড়াই করছেন ভারতীয় অভিনেত্রী হিনা খান। গত ২৮ জুন ক্যানসার ধরা পড়ে তার। জানা যায়, স্তন ক্যানসারের তৃতীয় গ্রেডে আক্রান্ত তিনি। কেমোথেরাপি চলছে তার। সামাজিক যোগাযোগমাধ্যমে অসুস্থতার বিষয়টি নিজেই জানিয়েছিলেন হিনা। এরমধ্যে নতুন করে এর মধ্যেই ইনস্টাগ্রামে দুঃসংবাদ দিয়ে সাহায্য চাইলেন অভিনেত্রী।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুযায়ী, ক্যানসারের লড়াই-এর মধ্যেই নতুন রোগ থাবা বসাল অভিনেত্রীর শরীরে। মিউকোসাইটিসে আক্রান্ত তিনি। এ দুঃসংবাদটি নিজেই সোশ্যাল মিডিয়ার শেয়ার করেছেন হিনা।

হিনা লিখেন, ‘আমার জন্য প্রার্থনা করুন। কেমোথেরাপির আরও একটা পার্শ্বপ্রতিক্রিয়া হচ্ছে মিউকোসাইটিস। তবে আমি প্রতি পদে চিকিৎসকদের পরামর্শ মেনে চলছি সেরে ওঠার জন্য। আপনাদের মধ্যে কেউ যদি এই রোগের সঙ্গে লড়াই করে থাকেন, তাহলে দয়া করে এর সঠিক সমাধানের উপায় বলে দিন আমায়। এটা খুবই কঠিন, যখন আপনি কিছুই খেতে পারবেন না। ’

মিউকোসাইটিস হল এমন একটা সংক্রমণ যা কেমোথেরাপি চিকিৎসার ফলে হয়। মিউকোসাইটিস হল শ্লেষ্মা ঝিল্লিতে প্রদাহ ও ক্ষতির কারণে হয়, যা মুখ, গলা, পাচনতন্ত্র এবং প্রজনন সিস্টেম সহ শরীরের বিভিন্ন অঙ্গ এবং গহ্বরে সমস্যা তৈরি করে।

হিনা খানের এই পোস্টে তার দ্রুত আরোগ্য কামনা করেছেন শিল্পা শেট্টি, জুহি পারমার, ভারতী সিং, মৌনি রায় সহ আরও অনেকেই।

তবে আবার মিউকোসাইটিস থেকে বাঁচতে বহু অনুরাগীরা হিনা খানকে নানান পরামর্শ দিয়েছে। কেউ কেউ তাকে শরীরকে হাইড্রেট রাখতে লেবুর রস, দই-এর ঘোল, কিংবা প্রচুর জল পান করার কথা বলেছেন।

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
অভিনেত্রীকে হয়রানির অভিযোগে ২ পুলিশ কর্মকর্তা বরখাস্ত
কুপ্রস্তাবে রাজি না হওয়ায় অভিনেত্রীকে ফাঁকা রাস্তায় ফেলে যান নির্মাতা
কথা বলতে পারছেন না সুস্মিতা, হঠাৎ কী হলো অভিনেত্রীর
প্রকাশ্যে এলো অভিনেত্রী হিমুর মৃত্যুর কারণ