• ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১
logo

আমার চরিত্রটির মৃত্যু মানতে পারছেন না দর্শক: নাদিয়া

বিনোদন ডেস্ক, আরটিভি

  ০৮ সেপ্টেম্বর ২০২৪, ১২:০৪
সালহা খানম নাদিয়া
সালহা খানম নাদিয়া

শোবিজের জনপ্রিয় অভিনেত্রী সালহা খানম নাদিয়া। ক্যারিয়ারে ইতোমধ্যে এক যুগ পার করে ফেলেছেন তিনি।। ২০০৮ সালে মডেলিং দিয়ে শুরু করলেও অভিনেত্রী হিসেবেই এখন পরিচিতি তার। অন্যদের মতো খুব বেশি কাজ না করলেও জনপ্রিয়তা বাড়ছে নাদিয়ার।

সম্প্রতি মুক্তি পেয়েছে তার অভিনীত সিনমো ‘একটি খোলা জানালা’। এটি নির্মাণ করেছেন ভিকি জাহেদ। সিনেমায় একজন নার্সের চরিত্রে অভিনয় করেছেন নাদিয়া। থ্রিলার ঘরানার এই সিনেমায় এমন লুকে আগে কখনও দেখা যায়নি অভিনেত্রীকে।

যদিও নাদিয়ার দাবি, নার্সের চরিত্রে কাজ করে বেশ সাড়া পেয়েছেন তিনি। তবে সেই চরিত্রটি ফুটিয়ে তুলতে বেশ কাঠখড় পোড়াতে হয়েছে তাকে।

এ প্রসঙ্গে গণমাধ্যমে নাদিয়া বলেন, চরিত্রটি রপ্ত করতে বেশ প্রস্তুতি নিতে হয়েছে। হলিউড মুভি ও সিরিজের অংশবিশেষ দেখেছি। যাতে আমি নার্সদের মতো করে আচার-আচরণ কথাবার্তা বলতে পারি না। কারণ আমি তো প্রশিক্ষিত নার্স নই।

তিনি আরও বলেন, কাজটি নিয়ে অনেক স্টাডি করতে হয়েছে। রিহার্সেল করতে হয়েছে আমাকে। প্রতিকূল পরিবেশের মধ্যেও খুব কষ্ট করে শুটিং করেছি। সহশিল্পীরা নিজেদের জায়গা থেকে সেরাটা দিয়েছেন। দর্শকের ভালো সাড়া পাচ্ছি। তবে আমার চরিত্রটির মৃত্যু কোনোভাবেই মানতে পারছেন না তারা। আমাকে মারার কারণে রাগ করেছেন।

কেশবগঞ্জ নামের এলাকায় একের পর এক নার্স খুনের ঘটনায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। প্রশ্ন ওঠে, বেছে বেছে কেন নার্সদের খুন করা হচ্ছে, কারা করছে? কেন করছে? উল্লেখ্য, কেশবগঞ্জ মানসিক হাসপাতালে কাজ করেন তারা। সে হাসপাতালকে ঘিরেই নির্মিত হয়েছে সিনেমার গল্প।

প্রসঙ্গত, ‘একটি খোলা জানালা’ সিনেমায় নাদিয়ার সঙ্গে অভিনয় করেছেন তাসনিয়া ফারিণও। তাকেও নার্সের চরিত্রেই দেখা গেছে। তিনিও প্রশংসা কুড়াচ্ছেন নেটিজেনদের।

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
এবার বিয়ে সারলেন অভিনেত্রী নাদিয়া