• ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১
logo

নতুন সিনেমার প্রস্তুতি নিচ্ছেন তমা, কমালেন ওজন

বিনোদন ডেস্ক, আরটিভি

  ০৯ সেপ্টেম্বর ২০২৪, ১২:৪৫
তমা মির্জা
তমা মির্জা

ঢালিউডের জনপ্রিয় চিত্রনায়িকা তমা মির্জা। সর্বশেষ রায়হান রাফী নির্মিত ‘সুড়ঙ্গ’ সিনেমায় অভিনয় করেছিলেন তিনি। এরপর অনেকটা সময় পেরিয়ে গেছে, পর্দায় দেখা নেই তমার। এবার জানা গেল, নতুন সিনেমার জন্য প্রস্তুতি নিচ্ছেন তিনি। শুধু তাই নয়, ওজনও কমিয়েছেন এই নায়িকা।

জানা গেছে, নতুন সিনেমার নতুন চরিত্রের সঙ্গে নিজেকে খাপ খাওয়াতে মধ্যে পাঁচ কেজি ওজন ঝরিয়েছেন তমা। নিয়ম করে ব্যয়াম আর খাবারের রুটিনে পরিবর্তন এনেছেন তিনি। এবার শুটিংয়ের জন্য প্রস্তুত তিনি।

এরই মধ্যে নিজের ভেরিফায়েড ফেসবুকে ব্যায়ামের কয়েকটা ছবিও শেয়ার করেছেন তমা। ওই ছবিগুলোতে দেখা যায়, কালো পোশাকে বিভিন্ন এঙ্গেলে ব্যায়াম করছেন এই অভিনেত্রী। সঙ্গে রয়েছেন তার ট্রেইনারও।

এ প্রসঙ্গে দেশের একটি গণমাধ্যমে তমা বলেন, শিগগিরই নতুন সিনেমার শুটিং শুরু হবে। এর জন্য কয়েক মাস ধরেই প্রস্তুতি নিচ্ছি। ব্যায়ামের পাশাপাশি খাদ্যাভ্যাসেও পরিবর্তন এনেছি। ফলে আমার ওজন কমেছে পাঁচ কেজি। সামনের মাসে শুটিংয়ে গিয়ে সিনেমার ব্যাপারে বিস্তারিত জানাব।

প্রসঙ্গত, ‘সুড়ঙ্গ’ সিনেমায় আফরান নিশোর সঙ্গে জুটি বেঁধে দর্শকদের নজর কেড়েছিলেন তমা। বাণিজ্যিকভাবে সফলতার পাশাপাশি দর্শকদের প্রশংসাও কুড়িয়েছিল সিনেমাটি। বর্তমানে নতুন চলচ্চিত্রের জন্য বিশেষ প্রস্তুতির মধ্যে রয়েছেন তমা।

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
তমার সঙ্গে প্রেম নেই: রাফী
‘তুফান’-এ যে চরিত্রে প্রস্তাব পেয়েও অভিনয় করেননি তমা মির্জা
অবশেষে তমা মির্জাকে বিয়ের গুঞ্জনে মুখ খুললেন রাফি
বিয়ের পরিকল্পনা নিয়ে যা জানালেন রায়হান রাফী