• ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১
logo

আত্মার মাগফিরাত কামনা করলেন আরশ, তানিয়া বৃষ্টি বললেন ‘ইন্নালিল্লাহি...’

বিনোদন ডেস্ক, আরটিভি

  ১০ সেপ্টেম্বর ২০২৪, ১৮:৪৩
সংগৃহীত
ছবি: সংগৃহীত

ছোট পর্দার বর্তমান সময়ের দুই আলোচিত তারকা আরশ খান ও তানিয়া বৃষ্টি। একসঙ্গে জুটি বেঁধে অনেক নাটকেই কাজ করেছেন। এই জুটির পর্দার প্রেম একসময় রূপ নেয় বাস্তবে। একের পর এক জুটি হয়ে কাজ করায় তারা বেশ কয়েকবার প্রেমের খবরে আলোচনায় আসেন। ২০২২ সাল থেকে চর্চায় এই জুটি। সে সময় জানা যায় তারা একসঙ্গে থাকছেন রাজধানীর মহানগর প্রজেক্টে।

এদিকে অনেকদিন হলো আরশ খান ও তানিয়া বৃষ্টিকে আগের মতো জুটি বেঁধে কাজ করতে দেখা যায় না। পাশাপাশি তেমন আগের মতো সামাজিক যোগাযোগমাধ্যমে খুনসুটির ছবিও দেখা যাচ্ছে না। দুজনের মধ্যকার মধুর সম্পর্ক আজকাল রূপ নিয়েছে শত্রুতায়। একে অন্যের দিকে ছুড়ছেন কথার তির।

দিন কয়েক আগে তানিয়া বৃষ্টি আরশকে নিয়ে সংবাদমাধ্যমকে বলেন, একসঙ্গে অনেক নাটকে জুটি হয়ে কাজ করেছি। এ কারণে আমাদের সম্পর্ক খুবই ক্লোজ ছিল। আসলে ভাই-ব্রাদার টাইপের ফ্রেন্ড ছিলাম। এ ছাড়া দুজনের বাসাও কাছাকাছি ছিল। ওই সময় আমাদের অনেক কাজ হয়েছে। তবে এখন আর আগের মতো একসঙ্গে কাজ করছি না। সেই ফ্রেন্ডশিপ আর নেই।

এরপরই আরশ বলেন, তানিয়া বৃষ্টি আমার কলিগ। কিছুদিন আগে দেখলাম আমাকে ভাই-ব্রাদার টাইপ বলেছে, আমি বলব বোনের মতো। আমি তার আত্মার মাগফিরাত কামনা করি।

তার জবাবে ফেসবুকে একটি ইঙ্গিতপূর্ণ পোস্ট করেন তানিয়া বৃষ্টি। পোস্টে তিনি লেখেন, ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। কারও নাম উল্লেখ না করলেও বোঝা যাচ্ছে আরশকে লক্ষ্য করেই তির ছুড়েছেন।

আরটিভি/এএ/এসএ

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
তানিয়া বললেন ‘ভাই-ব্রাদার টাইপ ফ্রেন্ড ছিলাম’, আরশ খান দিলেন ভিন্ন ইঙ্গিত
আরশ খানের সঙ্গে প্রেম-বিয়ের গুঞ্জনে মুখ খুললেন বৃষ্টি
যে কারণে নায়িকা হওয়ার ইচ্ছা পূরণ হয়নি তানিয়া বৃষ্টির
সাঁতার জানি কি জানি না, এটাও মাথায় ছিল না: আরশ খান