• ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১
logo

১৫ বছরের সংসার ভাঙল অভিনেতার

বিনোদন ডেস্ক, আরটিভি

  ১০ সেপ্টেম্বর ২০২৪, ১৯:০৭

কয়েক দিন পরপরই শোনা যাচ্ছে তারকাদের সংসার ভাঙার কথা। বিবাহবিচ্ছেদ যেন তাদের কাছে নিয়মিত ব্যাপার হয়ে উঠেছে। এবার ১৫ বছরের সংসার ভাঙল দক্ষিণী ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেতা জয়ম রবির। সামাজিক যোগাযোগমাধ্যমে যৌথ বিবৃতি দিয়ে বিচ্ছেদের ঘোষণা দিয়েছেন তারা।

২০০৯ সালে আরতির সঙ্গে সংসার জীবনে পা রাখেন রবি। তাদের ঘরে রয়েছে দুই পুত্রসন্তান। বিয়ের পর বেশ সুখেই দিন কাটাচ্ছিলেন তারা। কিন্তু হঠাৎ যেন বিচ্ছেদের সুর বেজে ওঠে তাদের সংসারে।

বিচ্ছেদের ঘোষণায় রবি লিখেছেন, দুঃখ ভারাক্রান্ত হৃদয়ে বিবাহবিচ্ছেদের ঘোষণা করছি আমরা। দুজন মিলেই এই সিদ্ধান্ত নিয়েছি। জীবনের এই পরিস্থিতি মোকাবিলায় ভক্তদের পাশে চাই। একইসঙ্গে মিডিয়ার কাছে অনুরোধ, বিষয়টি নিয়ে কোনো ধরনের জল্পনা কিংবা অথিকথন করবেন না। জীবনের এই কঠিন সময়ে আমার পরিবারের সদস্যদের গোপনীয়তাকে সম্মান করতে বিনীতভাবে অনুরোধ করছি।

পাশাপাশি ভক্তদের আরও ভালো কাজ উপহার দেওয়ার প্রতিশ্রুতিও দেন রবি। এর আগে একবার রবি-আরতির বিচ্ছেদের গুঞ্জন ছড়িয়ে পড়েছিল নেটদুনিয়ায়। অবশেষে সেই গুজবটিই সত্যি হলো। এদিকে স্বামীর সঙ্গে বিচ্ছেদ নিয়ে এখনও কোনো মন্তব্য করেননি আরতি।

প্রসঙ্গত, চলতি বছর মুক্তি পায় রবি অভিনীত ছবি ‘সাইরেন’। তার সবচেয়ে জনপ্রিয় সিনেমা মণি রত্নমের ‘পোন্নিয়িন সেলভান।’ সিনেমাটিতে অভিনয় করেছেন বিক্রম, ঐশ্বরিয়া রাই বচ্চনসহ আরও অনেকে। ‘পোন্নিয়িন সেলভান’র প্রথম ও দ্বিতীয় অংশে অরুলমোজি বর্মনের ভূমিকায় অভিনয় করেছিলেন তিনি।

আরটিভি/এইচএসকে/এসএ

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন জয়ম রবির স্ত্রী