• ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১
logo

শাহরুখের দেখা পেতে ৩৫ দিন ধরে যে কাণ্ড ঘটালেন ভক্ত

বিনোদন ডেস্ক, আরটিভি

  ১০ সেপ্টেম্বর ২০২৪, ২০:১৪
ছবি: সংগৃহীত

মাঝে মধ্যেই প্রিয় তারকাকে দেখার জন্য নানান কাণ্ড ঘটিয়ে বসেন ভক্তরা। বিশ্বজুড়েই অসংখ্য ভক্ত ছড়িয়ে ছিটিয়ে আছে বলিউড বাদশা শাহরুখ খানের। কাজের ফাঁকে সময় করে নিজ বাড়ি মান্নাতের বারান্দায় এসে প্রায়ই ভক্তদের সঙ্গে দেখা করেন এই অভিনেতা। তবে এবার ঘটলো ভিন্ন এক ঘটনা।

মুম্বাইতে শাহরুখের বাড়ির সামনে ৩৫ দিন ধরে বসে অপেক্ষায় আছেন শেখ মোহাম্মদ আনসারি নামের এক ভক্ত। শুধুমাত্র তাকে একনজর দেখার জন্য নিজের ব্যবসা বন্ধ করে ঝাড়খন্ড থেকে মুম্বাই এসেছেন তিনি। রীতিমতো প্রতিজ্ঞা করেছেন অভিনেতার সঙ্গে দেখা না করে বাড়ি ফিরবেন না শাহরুখের এই অন্ধ ভক্ত।

ভারতীয় গণমাধ্যম টাইমস অব ইন্ডিয়া প্রতিবেদন অনুযায়ী, সামাজিক যোগাযোগমাধ্যমে শাহরুখের প্রতি তরুণ ভক্তের এই উন্মাদনা এখন ভাইরাল। ভিডিওতে অভিনেতার সেই ভক্তকে বলতে শোনা যায়, শাহরুখ খান আমার প্রিয় নায়ক। আমি ওনার সব থেকে বড় ভক্ত। ওনার সঙ্গে দেখা করার খুব ইচ্ছা আমার।

তিনি আরও বলেন, শাহরুখের সঙ্গে দেখা করা আমার জীবনের একটা জেদ। ৩৫ দিন ধরে আমার ব্যবসা বন্ধ। ওনার সঙ্গে দেখা করেই আমি চলে যাব। এটাই এখন স্বপ্ন।

এদিকে শাহরুখের এই ভক্তের ভিডিও দেখে অনেকেই আনন্দিত। প্রিয় তারকার জন্য ভক্তের এমন পাগলামির প্রশংসাও করেছেন নেটিজেনরা। কেউ আবার বলছেন এমন পাগলামি করাটাও যুক্তিহীন। অন্যদিকে শাহরুখকে একঝলক দেখার অপেক্ষায় নিজের অবস্থানে অটুট রয়েছেন তিনি।

আরটিভি/এইচএসকে/এসএ

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যত টাকার মালিক শাহরুখকন্যা সুহানা
নতুন লুকে ভক্তদের চমকে দিলেন শাহরুখ
হুরুনের তালিকায় বলিউডের শীর্ষ ধনী শাহরুখ খান
তিন খানকে নিয়ে কঙ্গনার যে ইচ্ছা