• ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১
logo

‘ফরগেট মি নট’ নিয়ে ফারুকীর বার্তা

বিনোদন ডেস্ক, আরটিভি

  ১০ সেপ্টেম্বর ২০২৪, ২২:৫০
ছবি সংগৃহীত

দেশের জনপ্রিয় নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী। ভিন্ন ভিন্ন গল্পে নাটক-সিনেমা বানিয়ে খুব অল্প সময়েই দর্শকদের মাঝে আলাদা জায়গা করে নিয়েছেন তিনি। কাজের পাশাপাশি সামাজিক যোগাযোগমাধ্যমেও বেশ সরব। প্রায় সময়ই কাজ, অভিজ্ঞতা কিংবা নানান বিষয়ে নিজের মতামত প্রকাশ করেন তিনি।

সম্প্রতি ওটিটি প্ল্যাটফর্ম চরকিতে মুক্তি পেয়েছে ‘মিনিস্ট্রি অব লাভ’র চতুর্থ সিনেমা ‘ফরগেট মি নট।’ মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) নিজের ভেরিফায়েড ফেসবুকে একটি পোস্ট দিয়েছেন তিনি।

পাঠকদের জন্য ফারুকীর স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো—

‘রবিউল আলম রবির ‘ফরগেট মি নট’ নিয়ে নির্মোহ মন্তব্য করাটা আমার পক্ষে কঠিন। আমি যেহেতু এটার সঙ্গে জড়িত ছিলাম। যারা এখনও সিনেমাটি দেখেন নাই তাদেরকে চরকিতে দেখার জন্য আমন্ত্রণ জানাই।

শুধু একটা কথা বলতে চাই ফরগেট মি নট বিলংগিং এর গল্প। আমরা বিলং করতে চাই কোথাও, অন্যের জীবনে। অন্যরাও আমার জীবনে বিলং করুক এইটা চাই। এইটা বেসিক হিউম্যান ডিজায়ার।

মানুষের এই বিলংগিংটা লাগে এবং বিলংগিং এর তৃষ্ণাটা এত তীব্র থাকে যদি কেউ জীবনে বিলং করতে না পারে তাহলে মরনে হলেও বিলং করতে চায়। বাকিটা আপনারা দেখলেই বুঝবেন।

প্রসঙ্গত, নির্মাতা রবিউল আলম রবি পরিচালিত ‘ফরগেট মি নট’ সিনেমায় অভিনয় করেছেন, মেহজাবীন চৌধুরী, ইয়াশ রোহান, বিজরী বরকতউল্লাহ ও ইরফান সাজ্জাদসহ অনেকেই।

আরটিভি/এইচএসকে/এসএ

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ভারতে ‘ইলিশ’ পাঠানো নিয়ে যা বললেন ফারুকী
আক্রমণ আক্রমণ খেলা বন্ধ করুন: ফারুকী
ছোট বাচ্চাটার দিকে কি আমরা তাকাতে পারব: ফারুকী
‘আলো আসবেই’ গ্রুপের  স্ক্রিনশট ফাঁস, যা বললেন ফারুকী