• ঢাকা বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১
logo

সরকারের পতন না হলে আমিসহ অনেককেই ওরা বিপদে ফেলত: সাদিয়া আয়মান

বিনোদন ডেস্ক, আরটিভি

  ১১ সেপ্টেম্বর ২০২৪, ১২:৩০
ছবি: সংগৃহীত

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন চলাকালে বন্ধ ছিল শোবিজ ইন্ডাস্ট্রির কাজ। এরপর গত ৫ আগস্ট সরকার পতন ও ৮ আগস্ট অন্তর্বর্তী সরকারের দায়িত্ব গ্রহণের পর পরিস্থিতি স্বাভাবিক হতে শুরু করে। তারই ধারাবাহিকতায় বর্তমানে পুরনো চেহারায় ফিরেছে ইন্ডাস্ট্রি। চলছে পুরোদমে শুটিংয়ের কাজ।

এ অবস্থায় অন্যান্য শিল্পীদের মতো শুটিংয়ে ফিরেছেন সাদিয়া আয়মানও। সম্প্রতি শেষ করেছেন ইফতেখার আহমেদ ফাহমি পরিচালিত ‘পুতুল পুতুল খেলা’ নাটকের কাজ।

এ বিষয়ে গণমাধ্যমকে তিনি বলেন, আন্দোলন ও বন্যায় দেশের পরিস্থিতি ভালো ছিল না। সে কারণে কাজ করা হয়নি। সম্প্রতি ফাহমি ভাইয়ের একটি নাটকের কাজ শেষ করলাম। কাজটি করে বেশ ভালো লেগেছে। আশা রাখি দর্শকদের ভালো লাগবে।

এদিকে ছাত্র আন্দোলনের পক্ষে বেশ সরব থাকায় কম ধকল পোহাতে হয়নি সাদিয়া আয়মানকে। তবে সেসব আমলে না নিয়ে তিনি প্রতিবাদ করে গেছেন অন্যায়ের বিরুদ্ধে।

সে সময়ের কথা স্মরণ করে অভিনেত্রী বলেন, ওই সময় লেখালেখি করার কারণে আমার রাজনৈতিক ব্যাকগ্রাউন্ড কী, আমি কে, এসব জানতে চাওয়া হয়েছে। মহান আল্লাহর কাছে শুকরিয়া যে, সেই সরকারের পতন হয়েছে। তা না হলে আমিসহ আরও অনেককেই ওরা বিপদে ফেলত। মানুষ তাদের চিনতে পেরেছে। কিছু শিল্পীর মুখোশ উন্মোচন হয়েছে।

আরটিভি/আইএম

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাংলাদেশের মানুষের বোঝার সময় এসেছে: ফারুকী
যাত্রাবাড়ী থানার সাবেক ওসি আবুল হাসান গ্রেপ্তার
দাফনের ৫৮ দিন পর মিলনের মরদেহ উত্তোলন
এক সপ্তাহের মধ্যে আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনাল পুনর্গঠন: চিফ প্রসিকিউটর