• ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১
logo

নতুন লুকে ভক্তদের চমকে দিলেন শাহরুখ

বিনোদন ডেস্ক, আরটিভি

  ১১ সেপ্টেম্বর ২০২৪, ১৭:২৬
শাহরুখ খান
শাহরুখ খান

বলিউড বাদশা শাহরুখ খান। কিছুদিন পরপরই নতুন নতুন লুকে ভক্তদের নজর কাড়েন তিনি। গেল বছর ‘পাঠান’ ও ‘ডানকি’ সিনেমায় বড় চুলে দেখা যায় শাহরুখকে। আবারও নতুন লুকে হাজির হয়ে ভক্তদের চমকে দিলেন এই অভিনেতা।

কিছুদিন আগেও ঘাড় পর্যন্ত চুল ছিল শাহরুখের। আলতো করে হাত দিয়ে সামলে নিতেন। এবার ঢেউ খেলানো সেই চুল ছেঁটে নিয়েছেন তিনি। আর শাহরুখের নতুন লুকে মজেছেন অভিনেতার ভক্তরা।

তবে শাহরুখের এই লুক ‘জওয়ান’র সিক্যুয়েলের জন্য কি না, সেই চর্চায় মেতেছেন নেটিজেনরা।

কারণ ‘পাঠান’ সিনেমায় শাহরুখের বড় চুল ছিল। কিন্তু ‘জওয়ান’ সিনেমায় দ্বৈত চরিত্রে অভিনয় করেছেন তিনি। এতে তার চুল ছোট করেই ছাঁটা ছিল। সেই কারণেই হয়তো শাহরুখের এই নতুন লুকে ‘জওয়ান টু’র প্রসঙ্গ টানছেন নেটিজেনদের একাংশ।

তবে কারণ যাই হোক, মূলত আইফা পুরস্কারের সাংবাদিক বৈঠকের জন্যই শাহরুখের নতুন লুকের সাক্ষী হতে পারলেন তার অনুরাগীরা। শাহরুখের পাশাপাশি এই বৈঠকে উপস্থিত ছিলেন করণ জোহর, রানা দাগ্গুবাতির মতো তারকা।

প্রসঙ্গত, আগামী ২৭ সেপ্টেম্বর আবুধাবিতে বসবে আইফার পুরস্কার প্রদান অনুষ্ঠানের আসর। অনুষ্ঠানটি চলবে আগামী ২৯ সেপ্টেম্বর পর্যন্ত। মঞ্চে নাচ, গানে, সঞ্চালনায় দর্শকদের মন কাড়বেন ভিকি কৌশল, অভিষেক ব্যানার্জিরা। একই অনুষ্ঠানে দক্ষিণী সিনেমার পুরস্কারও নাকি দেওয়া হবে। এবার সঞ্চালনার দায়িত্বে দেখা যাবে রানা দাগ্গুবাতিকে।

আরটিভি/এইচএসকে/এসএ

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যত টাকার মালিক শাহরুখকন্যা সুহানা
প্রধান উপদেষ্টার জাতিসংঘ সম্মেলন শেষে ছয়টি কমিশনের কার্যপরিধি ঠিক করা হবে
শাহরুখের দেখা পেতে ৩৫ দিন ধরে যে কাণ্ড ঘটালেন ভক্ত
রিজওয়ানের প্রতিরোধ, ক্যাচ মিসের মাশুল গুনছে টাইগাররা