• ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১
logo

নিখোঁজের কয়েকদিন পর অভিনেতার মরদেহ উদ্ধার

বিনোদন ডেস্ক, আরটিভি

  ১৩ সেপ্টেম্বর ২০২৪, ১৬:৪৩
সংগৃহীত
ছবি: সংগৃহীত

মেক্সিকান ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেতা জেমস হলক্রফট গত ৩ সেপ্টেম্বর নিখোঁজ হয়েছিলেন। নিখোঁজ হওয়ার কয়েক দিন পর মরদেহ উদ্ধার করা হলো। মৃত্যুকালে তার বয়স হয়েছিল মাত্র ২৬ বছর।

যুক্তরাষ্ট্রভিত্তিক সাপ্তাহিক ম্যাগাজিন পিপল এক প্রতিবেদনে জানিয়েছে এ তথ্য। এতে বলা হয়েছে, অভিনেতার পরিবার থেকে মৃত্যুর বিষয় নিশ্চিত করা হয়েছে। জেমসের মা তার ছেলেকে ‘একজন প্রতিভাবান যুবক’ হিসেবে বর্ণনা করেছেন। যিনি কিনা অল্প সময়ের ক্যারিয়ারেই অনেক কিছু অর্জন করেছিলেন।

তবে মেক্সিকান এ তারকার মরদেহ উদ্ধার পর তাৎক্ষণিক বিস্তারিত কোনো তথ্য পাওয়া যায়নি। এর আগে গত ৭ সেপ্টেম্বর সোশ্যাল মিডিয়া ইনস্টাগ্রামে এক পোস্টে অভিনেতার বোন জেন হলক্রেফট লেখেন, আপনাকে চিরকাল ভালোবাসব। আমরা একসঙ্গে সময় কাটানো এবং দুর্দান্ত মুহূর্ত উপহার দেয়ার জন্য আপনাকে ধন্যবাদ। আপনি চিরদিন আমাদের হৃদয়ে থাকবেন।

অভিনেতা জেমস হলক্রফট মেক্সিকো সিটিতে অবস্থিত মিডিয়া সংস্থা ‘সিইএ টেলিভিসা’ (CEA Televisa) থেকে প্রশিক্ষিক্ষণ নিয়েছেন। এ সংস্থাগুলো তারকার বাড়ি থেকে অনেকটাই কাছে। তার মৃত্যুতে সংস্থাটি এক বিবৃতিতে লিখেছে, আপনার অভিনয় প্রশিক্ষণের সময় একসঙ্গে সময় কাটিয়েছি আমরা। সেসব ভালো সময়ের জন্য অসংখ্য ধন্যবাদ।

জেমস হলক্রফট মেক্সিকান শো ‘কোমো ডাউস এল ডিচোতে’-এর মতো সিরিজে অভিনয় করে রাতারাতি খ্যাতি লাভ করেছেন। নিখোঁজের পর হঠাৎ তার মরদেহ উদ্ধারের ঘটনায় ভক্ত-শুভাকাঙ্ক্ষীরা এ ব্যাপারে জানার জন্য গত বৃহস্পতিবার মেক্সিকো সিটি পুলিশ ও সিএও টেলিভিসার সঙ্গে যোগাযোগ করে। কিন্তু তাতে কোনো সাড়া পাওয়া যায়নি।

আরটিভি /এএ-টি

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মারা গেছেন অভিনেতা ডার্লিংটন মাইকেলস
গ্রেপ্তার অভিনেতা বিনায়কন
১৫ বছরের সংসার ভাঙল অভিনেতার
মারা গেছেন হলিউড অভিনেতা জেমস আর্ল জোন্স