• ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১
logo

সামান্থার এ কী হাল

বিনোদন ডেস্ক, আরটিভি

  ১৫ সেপ্টেম্বর ২০২৪, ১৬:০১
সামান্থা রুথ প্রভু
সামান্থা রুথ প্রভু

সামাজিক যোগাযোগমাধ্যমে বিরল রোগ ‘মায়োসাইটিসে’ আক্রান্তের বিষয়টি জানিয়েছিলেন সামান্থা রুথ প্রভু। অসুস্থ হওয়ার পর থেকেই কেমন যেন মুটিয়ে গেছেন অভিনেত্রী। তার চেহারায় সেই উজ্জ্বল আগের মতো আর নেই। অসুস্থতার জন্য অভিনয় থেকেও বিরতি নিয়েছিলেন সামান্থা।

সম্প্রতি এক অনুষ্ঠানে অভিনেত্রীকে দেখে চিন্তার ভাঁজ পড়েছে তার ভক্তদের কপালে। অনুরাগীরা। এ কী হাল সামান্থার? এমনকি ওজনও অনেকটাই কমে গিয়েছে তার।

রোববার (১৫ সেপ্টেম্বর) সকালে ভক্তদের উদ্দেশে নিজের ইনস্টাগ্রামে একটি পোস্ট দেন সামান্থা। সেখানে অভিনেত্রী বলেন, কড়া ওষুধ খেলেই সবার আগে আমার ত্বকের ওপর প্রভাব পড়ে। হঠাৎ শুষ্ক হয়ে যায় ত্বক। কিন্তু এই অবস্থার সঙ্গে লড়াই করছি আমি।

তিনি লেখেন, ঘুম থেকেই উঠে খুব ভালো লাগছে নিজের ত্বকের জন্য। এখন আগের মতো ত্বকের দাগ লুকনোর জন্য আর কনসিলার ব্যবহার করতে হবে না আমাকে। আমাকে ক্লান্ত লাগছে, এমন মন্তব্যও শুনতে হবে না। এখন সবাই আমার কাছে ত্বকের ঔজ্জ্বল্যের কারণ জানতে চায়।

সামান্থা আরও লেখেন, অসুস্থ হলেই কড়া ওষুধ খেতে হয়। এই ওষুধের প্রভাব পড়ে আমার ত্বকের ওপরে। পিগমেন্টেশন, শুষ্কতা ও ফোলা ভাব তৈরি হয় ত্বকে। তাই ত্বকের স্বাস্থ্য ফিরিয়ে আনতে রেড লাইট থেরাপি নামক এক ফেশিয়ালের সাহায্য নিচ্ছি আমি।

আরটিভি/এইচএসকে/এআর

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
এবার যৌন হেনস্তা নিয়ে মুখ খুললেন সামান্থা
নাগার বাগদানের পরই মুখ খুললেন সামান্থা
পর্দায় ঝড় তুলতে আসছেন সামান্থা
সামান্থার দুর্বলতাকে ব্যবহার করছে ‘জালিয়াত’ চিকিৎসক!