• ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১
logo

ফের পর্দা মাতাতে আসছেন প্রসেনজিৎ-ঋতুপর্ণা

বিনোদন ডেস্ক, আরটিভি

  ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১৭:১৬
প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও ঋতুপর্ণা সেনগুপ্ত
প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও ঋতুপর্ণা সেনগুপ্ত

ওপার বাংলার জনপ্রিয় তারকা জুটি প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও ঋতুপর্ণা সেনগুপ্তের সিনেমা মানেই হিট। পর্দায় তাদের দেখার জন্য মুখিয়ে থাকেন দর্শকরাও। ক্যারিয়ারে একসঙ্গে বহু সিনেমায় জুটি বেঁধে অভিনয় করে দর্শক মাতিয়েছেন প্রসেনজিৎ-ঋতুপর্ণা। আবারও পর্দা মাতাতে আসছেন এই জুটি।

তবে সিনেমা নয়, এবার বিজ্ঞাপনে একসঙ্গে পর্দায় ধরা দেবেন প্রসেনজিৎ-ঋতুপর্ণা। এক বিজ্ঞাপনী সংস্থার রান্নার তেলের প্রচারে কাজ করবেন তারা।বিজ্ঞাপনে ইলিশ, চিংড়ি রাঁধবেন এই জুটি।

ভারতীয় গণমাধ্যমের সূত্র অনুসারে, টেকনিশিয়ানস স্টুডিওতে বিজ্ঞাপনটির জন্য সেট তৈরি শুরু হয়েছে। আগামী ১৮ সেপ্টেম্বর ঋতুপর্ণা-প্রসেনজিৎকে নিয়ে শুটিং হবে।

নব্বইয়ের দশকের মাঝামাঝি প্রসেনজিৎ-ঋতুপর্ণা জুটির সফর শুরু হয়। তাদের প্রথম সিনেমাই ছিল সুপারহিট। এরপর একে একে ‘মায়ার বাঁধন’, ‘বাবা কেন চাকর’, ‘স্বামীর ঘর’, ‘মনের মানুষ’সহ অনেক হিট সিনেমা দর্শকদের উপহার দিয়েছেন দুজনে। তবে ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ মুক্তির পর অনেকদিন একসঙ্গে কাজ করেননি তারা।

পরবর্তীতে ২০১৬ সালে মুক্তি পায় ঋতুপর্ণা-প্রসেনজিৎ অভিনীত ‘প্রাক্তন’। পরে কৌশিক গঙ্গোপাধ্যায় তৈরি করেছিলেন ‘দৃষ্টিকোণ’। আলাদা গল্প, আলাদা চরিত্র। কিন্তু প্রসেনজিৎ-ঋতুপর্ণা জুটির ম্যাজিক ছিল অক্ষুণ্ন। সম্প্রতি কৌশিক গঙ্গোপাধ্যায়ের ‘অযোগ্য’ দিয়ে প্রমাণ দিলেন তারা এখনও টলিউডের সুযোগ্য ও সুপারহিট জুটি। এবার প্রথমবারের মতো বিজ্ঞাপনে আসছেন দুজন।

আরটিভি/এইচএসকে/এসএ

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যে কারণে মরণোত্তর দেহদান করে দুশ্চিন্তায় ঋতুপর্ণা
পালিয়ে গেলেন ঋতুপর্ণা
কাটপিস যুগের নায়িকা হয়ে আসছেন ঋতুপর্ণা
বাংলাদেশের নতুন চলচ্চিত্রে ঋতুপর্ণা