• ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১
logo

‘রঙিলা কিতাব’-এ পরীমণির নায়ক কে

বিনোদন ডেস্ক, আরটিভি

  ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৪৭
পরীমণি

ডিভোর্সের পর থেকে ছেলে-মেয়েকে নিয়ে একাই পথ চলছেন চিত্রনায়িকা পরীমণি। সম্প্রতি বিবাহবিচ্ছেদের বর্ষপূর্তিও পালন করেছেন তিনি। সন্তান হওয়ার পর দীর্ঘদিন পর্দা থেকে দূরে ছিলেন পরীমণি। তবে গেল বছরের শেষ দিক থেকে আবারও নিয়মিত হয়েছেন কাজে।

চলচ্চিত্রের পাশাপাশি পা রেখেছেন ওটিটিতেও। আসছে অক্টোবরে মুক্তি পাবে পরীমণি অভিনীত ওয়েব সিরিজ ‘রঙিলা কিতাব।’ এটি নির্মাণ করেছেন অনম বিশ্বাস। সিনেমায় পরীমণির অভিনয় করেছেন, তা সবারই জানা। কিন্তু তার বিপরীতে নায়ক কে?

‘রঙিলা কিতাব’-এ পরীমণির সঙ্গে কে জুটি বেঁধেছেন, তা জানা যায়নি। সিরিজটি নির্মাণের ঘোষণার পর থেকেই নায়ক সম্পর্কে জানতে অধীর আগ্রহে এতদিন অপেক্ষায় ছিলেন ভক্তরা। অবশেষে সেই অপেক্ষার অবসান হলো।

বুধবার (১৮ সেপ্টেম্বর) এক পোস্টার প্রকাশের মধ্য দিয়ে জানা গেল, ‘রঙিলা কিতাব’ সিনেমায় পরীমণির বিপরীতে দেখা যাবে অভিনেতা মোস্তাফিজ নূর ইমরানকে।

‘রঙিলা কিতাব’র পোস্টার প্রকাশ করে হইচই জানিয়েছে, আসছে অক্টোবরেই সিরিজটি দেখা যাবে। সিরিজের ট্যাগ লাইনে বলা হয়েছে ‘রক্তে রাঙা প্রেমের কিসসা’!

মূলত কিঙ্কর আহসানের ‘রঙিলা কিতাব’ উপন্যাস অবলম্বনে নির্মিত হয়েছে সাত পর্বের এই ওয়েব সিরিজ। পরীমণি-ইমরান ছাড়াও সে সময় শোনা যায়, এতে অভিনয় করেছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা জিয়াউল হক পলাশ।

আরটিভি/এইচএসকে/এআর

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
হ্যাপি ডিভোর্স অ্যানিভার্সারি: পরীমণি
ভিসা জটিলতায় পরীমণি
কক্সবাজারে নারীকে কান ধরানোর ঘটনায় তারকাদের প্রতিবাদ
মানবিক মানুষ হয়ে জগতে পুণ্যের আলো ছড়াও বাজান আমার: পরীমণি