• ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১
logo

বিরতি ভেঙে ফের শুটিংয়ে ব্যস্ত অপু বিশ্বাস

আরটিভি নিউজ

  ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১৭:০৩
ছবি: সংগৃহীত

ঢাকাই চলচ্চিত্রের ‘বিউটি কুইন’ খ্যাত অভিনেত্রী অপু বিশ্বাস। এক দশকের বেশি সময়ে প্রায় ১০০টি সিনেমায় অভিনয় করেছেন তিনি। দর্শকদের উপহার দিয়েছেন বেশ কিছু ব্যবসাসফল সিনেমা। ছাত্র-জনতার আন্দোলন ও বন্যার কারণে দীর্ঘদিন শুটিং ফ্লোরে দেখা যায়নি এই নায়িকাকে। বিরতি ভেঙে শুটিংয়ে অংশ নিলেন অপু বিশ্বাস।

সম্প্রতি রাজধানীর মিরপুরে স্টুডিওতে একটি ফ্যাশন হাউজের ফটোশুটে অংশ নেন অপু বিশ্বাস। গৌতম সাহার কোরিওগ্রাফিতে অপুর সঙ্গে মডেল হয়েছেন শুভ। এ ছাড়া প্রথমবারের মতো মডেল হয়েছেন সাংবাদিক নেওয়াজ শুভ ও রুহুল আমিন ভূঁইয়া।

ক্যামেরায় ফিরে অপু বিশ্বাস বলেন, ‘বেশ কিছুদিন শুটিং করা হয়নি। শুটিংয়ে নিয়মিত হচ্ছি। এরই মধ্যে বেশ কিছু কাজ জমে গেছে। পর্যায়ক্রমে কাজগুলো করব। ‘অরিন্দম বিডি’ ফ্যাশন হাউজের ফটোশুট করেছি। বেশ ভালো শুট হয়েছে। সামনে বিজ্ঞাপন, ফটোশুটের কাজগুলো পর্যাক্রমে করব।’

এ প্রসঙ্গে কোরিওগ্রাফার গৌতম সাহা বলেন, কিছুদিন পরেই দুর্গাপূজা। এ উৎসবে হিন্দু ধর্মাবলম্বীরা কেনাকাটা একটু বেশি করেন। তা ছাড়া সাজগোজও করেন। তাই পূজার আগ মূহূর্তে পার্লার ও ফ্যাশন হাউজগুলো ফটোশুট করে থাকেন। ‘অরিন্দম বিডি’ পূজার কালেকশনও বেশ দারুণ। তাদের পোশাকে মডেলদের বেশ মানিয়েছে। সব মিলিয়ে ভালো একটি ফটোশুট করলাম।

আরটিভি /এএ

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মায়ের মৃত্যুবার্ষিকীতে অপু বিশ্বাসের আবেগঘন স্ট্যাটাস 
হঠাৎ অপু বিশ্বাসের রহস্যজনক পোস্ট
এই দুর্যোগের সময়ে সবারই এগিয়ে আসা উচিত: অপু বিশ্বাস
সর্বশক্তিমান আল্লাহ, আমাদের দেশকে বন্যা থেকে রক্ষা করো: অপু বিশ্বাস