• ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১
logo

‘মায়া’ দিয়ে নতুন এক ইমনের যাত্রা শুরু

আরটিভি নিউজ

  ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১৮:১৪
সংগৃহীত
ছবি: সংগৃহীত

মডেল ও অভিনেতা মামনুন ইমন। ক্যারিয়ারের শুরুতে বিজ্ঞাপন ও নাটক করলেও বর্তমানে বড় পর্দাতেই দেখা যায় তাকে। তবে এবারে নতুন শুরু করলেন তিনি। এই প্রথম ওটিটি প্লাটফর্মে কাজ করলেন ইমন। এর আগে একাধিক সুযোগ এলেও কাজ করেননি এই তারকা। তবে এবার দেশের আলোচিত নির্মাতা রায়হান রাফীর সঙ্গে ওয়েব দুনিয়াতে যাত্রা শুরু করতে যাচ্ছেন।

সিনেমার পাশাপাশি ওয়েব কনটেন্ট নির্মাণেও রায়হান রাফীর সুনাম রয়েছে। এবার তিনি ইমনকে নিয়ে ‘মায়া’ নামে একটি ওয়েব কনটেন্ট তৈরি করলেন। যেখানে আরও আছেন সারিকা। সম্প্রতি কয়েক সেকেন্ডের টিজার প্রকাশ হয়েছে, যেখানে অন্য এক ইমনকে দেখা গেল।

শুরুতে দেখা যায়, সারিকা থানায় গিয়ে পুলিশকে বলছেন, তার স্বামী নিখোঁজ। পরে দেখা যায়, ইমনকে কয়েকজন জোর করে ধরে নিয়ে যাচ্ছেন। এরপর কয়েকটি দৃশ্যে পাওয়া যায় থ্রিলার উত্তেজনা। সবকিছু ঠিক থাকলে সেপ্টেম্বরের শেষে লিলি নিবেদিত ‘মায়া’ বিঞ্জে মুক্তি পাবে।

ওয়েবে কাজ করা প্রসঙ্গে ইমন বলেন, আমি এই চরিত্রটা হয়ে কাজ করছি। ফেক কিছু করিনি। যখন ম্যাচিউরিটি এলো তখন চলে এলো ওয়েব কনটেন্ট। এইসময়ে অনেক ডাক পেলেও ভালো প্রজেক্ট মনে হয়নি বলে ছেড়ে দিছি। রাফীকে যখন পাওয়া গেল তখন মনে হয়েছে সেই বেস্ট। তার সঙ্গে কাজ করে ভালো লেগেছে।

বাংলাদেশের ৫০ শতাংশ মানুষের ঘরে যে সমস্যা সেই কনসেপ্ট নিয়েই ‘মায়া’ নির্মিত উল্লেখ করে ইমন বলেন, অনেকে আমার চরিত্রটি রিলেট করতে পারবে। গল্পটা একেবারে ট্রু স্টোরির মতো। এটা এমন গল্প যেটা বাবা-মা দেখলে ভাববে এটা আমাদের সন্তানের গল্প।

রাফীকে নিয়ে ইমন বলেন, রায়হান রাফী মানেই চমক। তার নির্মাণ সবসময়ই উপভোগ্যের হয়। আমি ভীষণ খুশি, এখন রায়হান রাফী বলতে পারবে আমি কেমন করেছি।

আরটিভি /এএ/এসএ

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জামায়াত নেতাকে নির্যাতন, সাবেক অতিরিক্ত ডিআইজির নামে মামলা
মেহেরপুরে জামায়াত নেতা হত্যায় ২৬ জনের বিরুদ্ধে মামলা 
৮৫০ বছর আগে লক্ষ্মণ সেন পালিয়েছিল, আপনিও পালালেন: জামায়াত আমির
শহীদরা কোনো দলের সম্পদ নয়, দেশের সম্পদ: জামায়াতের আমির