• ঢাকা শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১
logo

তোফাজ্জল হত্যা নিয়ে ক্ষোভ প্রকাশ করে যা বললেন মৌসুমী

বিনোদন ডেস্ক, আরটিভি

  ২০ সেপ্টেম্বর ২০২৪, ১৬:১৬
সংগৃহীত
ছবি: সংগৃহীত

দেশের বিভিন্ন স্থানে গণপিটুনিতে হত্যার একাধিক ঘটনা ঘটেছে। বিষয়টি নিয়ে নড়েচড়ে বসেছে দেশের সাধারণ মানুষ, হচ্ছে প্রতিবাদ। এরই মধ্যে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফজলুল হক মুসলিম (এফএইচ) হলে তোফাজ্জল হোসেন নামে এক যুবককে পিটিয়ে হত্যার ঘটনায় দেশজুড়ে তোলপাড় সৃষ্টি হয়েছে। প্রতিবাদ জানিয়েছেন শোবিজ তারকারাও। অভিযুক্তদের বিচারের দাবি জানিয়েছেন। বিষয়টি নিয়ে সরব হয়েছেন জনপ্রিয় অভিনেত্রী মৌসুমী হামিদ।

ক্ষোভ প্রকাশ করে মৌসুমী হামিদ তার ফেসবুকে লিখেন, আমি তোফাজ্জল হত্যার বিচার চাই। এই হাতের ওপর লাঠি রেখে যারা ওর হাত পাড়াচ্ছে? পা দুইটা থেঁতলায় ফেলছে মারতে মারতে? এদেরকে চিহ্নিত করে আইনের আওতায় আনা হোক।

এর আগে আরও এক ফেসবুক স্ট্যাটাসে মৌসুমী হামিদ লিখেন, মুগ্ধ, আবু সাইদসহ যত ভাই শহীদ হয়েছেন কারও রক্ত এখনও রাজপথ থেকে শুকায় নাই। শত শত ভাই এখনও হাসপাতালে। পা নাই চোখ নাই। কতজন নিখোঁজ এখনও! আর আপনারাও আর একটা ভাতের হোটেল খুলে বসছেন? যেখানে পেট চুক্তি ভাত খাওয়াইয়া মানুষ পিটিয়ে মারেন? ছাত্রদের ওপর যে নির্যাতন দেখে গোটা দেশের মানুষ রাস্তায় নামছিল, রিকশাওয়ালা মামারা তাদের সারাদিনের উপার্জিত অর্থ দিয়ে আপনাদের পানি বিস্কুট কিনে খাওয়াইছিল? কিভাবে ক্ষমা করবেন নিজেকে? এত নির্দয়?

তিনি আরও বলেন, যারা পাগল লোকটার হাতের ওপর লাঠি দিয়ে ওই লাঠি পাড়া দিয়ে ধরছেন আপনারা ভাত খাবেন না ভাই? আপনাগো বাপ, মা, ভাই, বোইন ভাত খায় না? নিজের সামনে ভাতের থাল দেখলেই ওনার চেহারাটা মনে পড়বে না?

প্রসঙ্গত, বুধবার (১৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় চোর সন্দেহে তোফাজ্জলকে আটক করে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ফজলুল হক মুসলিম হলের শিক্ষার্থীরা। পরে কয়েক দফায় মারধর করা রাত ১২টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত মাসুদ কামাল তোফাজ্জলের জানাজা শেষে বরগুনার পাথরঘাটায় পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। মা-বাবা আর ভাইয়ের কবরের পাশেই চিরনিদ্রায় শা‌য়িত হলেন তিনি।

আরটিভি /এএ/এআর

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রাজধানীতে যুবককে কুপিয়ে হত্যা
মুন্সীগঞ্জে দিনমজুর হত্যায় সাবেক ২ এমপির বিরুদ্ধে মামলা
ঢাবিতে তোফাজ্জল হত্যার লোমহর্ষক বর্ণনা দিলেন গ্রেপ্তার ৬ শিক্ষার্থী
মোবাইল কিনে না দেওয়ায় স্কুলছাত্রীর আত্মহত্যা