• ঢাকা রোববার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১
logo

আল্লাহ তোমার বিচার তুমি করো: পরীমণি

বিনোদন ডেস্ক, আরটিভি

  ২১ সেপ্টেম্বর ২০২৪, ১২:২৯
সংগৃহীত
ছবি: সংগৃহীত

দেশের বিভিন্ন স্থানে গণপিটুনিতে হত্যার একাধিক ঘটনা ঘটেছে। বিষয়টি নিয়ে নড়েচড়ে বসেছে দেশের সাধারণ মানুষ, হচ্ছে প্রতিবাদ। এরই মধ্যে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফজলুল হক মুসলিম (এফএইচ) হলে তোফাজ্জল হোসেন নামে এক যুবককে পিটিয়ে হত্যার ঘটনায় দেশজুড়ে তোলপাড় সৃষ্টি হয়েছে। প্রতিবাদ জানিয়েছেন শোবিজ তারকারাও। অভিযুক্তদের বিচারের দাবি জানিয়েছেন। বিষয়টি নিয়ে সরব হয়েছেন জনপ্রিয় নায়িকা পরীমণি।

নিজের ফেসবুকে নিহত তোফাজ্জলকে নিয়ে বানানো একটি ছবি শেয়ার দিয়েছেন পরীমণি। সেখানে লেখা, ‘বাবা, মা, ভাই কেউ তো নাই! বিচার চাইবো কেডা?’

এমন পোস্টারের ক্যাপশনে পরী লিখেছেন, ‘কেউ নাই আমাদের আর। আল্লাহ তোমার বিচার তুমি করো।’

পরীমণি ছাড়াও শোবিজের অনেকে তোফাজ্জল হত্যায় ক্ষোভ প্রকাশ করেছেন। কণ্ঠশিল্পী আহমেদ হাসান সানি ঘোষণা দিয়েছেন, হত্যার বিচার না হওয়া পর্যন্ত ঢাবি ও জাবিতে যাবেন না তিনি।

প্রসঙ্গত, বুধবার (১৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় চোর সন্দেহে তোফাজ্জলকে আটক করে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ফজলুল হক মুসলিম হলের শিক্ষার্থীরা। পরে কয়েক দফায় মারধর করা রাত ১২টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত মাসুদ কামাল তোফাজ্জলের জানাজা শেষে বরগুনার পাথরঘাটায় পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। মা-বাবা আর ভাইয়ের কবরের পাশেই চিরনিদ্রায় শা‌য়িত হলেন তিনি।

আরটিভি /এএ/এসএ

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রাজবাড়ীতে চোর সন্দেহে গণপিটুনিতে যুবকের মৃত্যু 
‘একটা ছেলে ছিল না যে তোফাজ্জলকে পিটিয়ে হত্যার বিরুদ্ধে স্বর তোলে?’
গণপিটুনিকে নরমালাইজ করা হচ্ছে কেন: মেহজাবীন
ঢাবিতে গণপিটুনিতে নিহত তোফাজ্জল প্রসঙ্গে মুখ খুললেন আশফাক নিপুন