• ঢাকা মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ৯ আশ্বিন ১৪৩১
logo

মাহির দেড় মিনিটের ভাইরাল ভিডিও নিয়ে সমালোচনা

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২৩ সেপ্টেম্বর ২০২৪, ২১:৫৭
সংগৃহীত
ছবি: সংগৃহীত

ঢাকাই চলচ্চিত্রের বর্তমান প্রজন্মের নায়িকা মাহিয়া মাহি। বিচ্ছেদের পর সন্তানকে নিয়ে ফুরফুরে মেজাজে আছেন এই নায়িকা। বন্ধু-বান্ধবীদের সঙ্গে সুন্দর সময় কাটাচ্ছেন তিনি। শুধু তাই নয়, নতুন উদ্যমে কাজে ফিরেছেন তিনি। সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে দেড় মিনিটের একটি ভিডিও প্রকাশ করেছেন তিনি। যেখানে রীতিমতো আগুন ঝরাতে দেখা গেছে এই নায়িকাকে।

২০২৪ সালের শুরু থেকেই মাহির জীবনে একের পর এক পালাবদল এসেছে। নির্বাচনে হার, ব্যক্তিজীবনে বিবাহ বিচ্ছেদ— সবকিছুকে পাশ কাটিয়ে নতুনভাবে ঘুরে দাঁড়াচ্ছেন তিনি। তার এই ঘুরে দাঁড়ানোর পরিবর্তনটাই ভক্তরা দেখল দেড় মিনিটের এক ভিডিওতে। যেখানে সাদা শার্ট ও কালো প্যান্টে একের পর এক পোজে ভিডিও ধারণ করেছেন অভিনেত্রী।

ভিডিওটি ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে ফেসবুকে। মাহির ভক্তরাও নায়িকার রূপ নিয়ে প্রশংসায় ভাসিয়েছেন। তাকে এমন অগ্নিকন্যা রূপেই পর্দায় আবারও ফিরে দেখতে চেয়েছেন। ভিডিওটি ঘিরে দুই ধরনের মন্তব্যের মধ্যে এগিয়ে আছে।

নাচের ভিডিওতে দেখা গেছে, শরীরচর্চার মতো কসরত করছেন নাচের মুদ্রায়। কখনও আবার নিজেকে আবেদনময়ী রূপেও উপস্থাপন করছেন। ভিডিওতে তার এমন অঙ্গভঙ্গি পছন্দ করেছে অনেকেই। আবার কারও কাছে হাসির খোরাক হয়েছেন এই চিত্রনায়িকা।

কেউ বলছেন, ‘অনেকদিন ধরে মাহি তেমন কোনো আলোচনায় নেই, হাতে কোনো কাজ নেই। সে কারণে তিনি এ ধরনের ভিডিও প্রকাশ করে সবার নজর কাড়তে চান।’

আবার কারও কথা এমন, ‘দেশের এই পরিস্থিতে মাহির এমনটা করা ঠিক হয়নি।’ কেউ আবার মাহির কাছ থেকে এমনটি আশা করেননি জানিয়ে লিখেছেন দু’চার কথাও।

আরটিভি /এএ

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাংলায় কথা বলছেন বিপাশার মেয়ে, ভাইরাল ভিডিও
যেসব কারণে ফেসবুকে ‘বিএমডব্লিউ’ ট্যাগ ভাইরাল
মাহিয়া মাহির দেড় মিনিটের ভিডিও ভাইরাল
অশ্লীল ভিডিও ভাইরালের ভয় দেখিয়ে ৭ বছর ধর্ষণ, অতঃপর...